প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন দেশের সম্পদ: শামীম ওসমান

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন দেশের সম্পদ: শামীম ওসমান

ফতুল্লা প্রতিনিধি, প্রেসবাংলা২৪.কম: মাননীয় প্রধানমন্ত্রীকে আল্লাহ যেন হায়াতে তৈয়্যবা দান করেন সবার কাছে এ দোয়া চেয়ে শামীম ওসমান বলেন, তার কারনে নারায়ণগঞ্জ ঢাকার চেয়ে সুন্দর জেলা হিসেবে গড়ে তুলতে সক্ষম হবো। তিনি এখন আওয়ামী লীগের সম্পদ না, তিনি এখন দেশের সম্পদ। আপনারা তার জন্য দোয়া করবেন। ‘মাদক সন্ত্রাস এ কথাটা শুনতে আর ভালো লাগে না। যে ঘরে একজন মাদকসেবী থাকে, সে ঘর ধ্বংস হয়ে যায়। এখানে তোমরা যারা খেলোয়ার আছো, তাদের বলতে চাই- তোমরা তোমাদের মা-বাবাদের দোয়া নিয়ে প্রতিটি কাজ করার চেষ্টা করো। কেননা মায়ের দোয়া নিয়ে কোন কাজ করলে কেউ তোমাকে দাবিয়ে রাখতে পারবে না।’

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে ইসদাইর পৌর ওসমানী স্টেডিয়ামে ‘মি. নারায়ণগঞ্জ প্রতিযোগিতা’ অনুষ্ঠানের প্রধান অতিথি নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান এ কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা ক্রিড়া সংস্থার সহযোগিতায় বাংলাদেশ বডি বিল্ডিং ফেডারেশনের উদ্যোগে আয়োজিত ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুবাস চন্দ্র সাহা, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বাংলাদেশ বডি বিল্ডিং ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু।

শামীম ওসমান বলেন, আমি আজকের এই আয়োজনটার এনভায়রমেন্ট দেখে ব্যক্তিগত ভাবে অনেক খুশি হয়েছি। এত সুন্দর একটি আয়োজন করার জন্য টিটুকে ধন্যবাদ জানাতে চাই। ওর এরকম উদ্যোগের ফলে সমাজের জন্য ভালো কিছু হবে বলে আমি আশা করছি।

তিনি আরও বলেন, আমার এখনো মনে আছে, আমি যখন কলেজে প্রথম দিন যাই, তখন আমার বাবা আমাকে বলেছিলেন, তুমি নিজের নাম নিজে করে নাও। তুমি যে আমার ছেলে, এ পরিচয় দিয়ে কখনো বড় হওয়ার চেষ্টা করো না। যেদিন কেউ জানবে তুমি আমার ছেলে, সেদিন তোমাকে আমি কলেজ থেকে বের করে দিবো। আমি আমার কলেজ জীবনে সব রকমের খেলায় অনেক ভালো ছিলাম। এখন যে প্রজন্ম আমাদের সামনে রয়েছে, তারা মুক্তিযোদ্ধাদের রক্ত নিয়ে জন্ম নিয়েছে। আমি বিশ্বাস করি এরা নিশ্চই দেশকে এগিয়ে নিয়ে যাবে।

শামীম ওসমান বলেন, স্পোর্টসম্যানদের মেন্টেলিটি কিন্তু অন্যদের তুলনায় অনেকটা আলাদা হয়ে থাকে। তারা সর্বদা প্রফুল্ল থাকে। যারা এই আয়োজনটা করেছেন, তাদের বলতে চাই- এরকম আয়োজন আপনারা করতে থাকুন, থেমে যাবেন না।

মাননীয় প্রধানমন্ত্রীকে আল্লাহ যেন হায়াতে তৈয়্যবা দান করেন সবার কাছে এ দোয়া চেয়ে শামীম ওসমান বলেন, তার কারনে নারায়ণগঞ্জ ঢাকার চেয়ে সুন্দর জেলা হিসেবে গড়ে তুলতে সক্ষম হবো। তিনি এখন আওয়ামী লীগের সম্পদ না, তিনি এখন দেশের সম্পদ। আপনারা তার জন্য দোয়া করবেন।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু বলেন, প্রতিটি খেলাধুলার আয়োজন সুন্দর ভাবে সম্পন্ন করা নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি হিসেবে আমার দায়িত্ব। নারায়ণগঞ্জে শুধু ক্রিকেট, ফুটবল খেলা হবে তা না, এখানে সব রকমের খেলার আয়োজন আমরা করবো। আমরা খেলার মাধ্যমে নারায়ণগঞ্জকে দেশের শীর্ষ স্থানে নিয়ে যাবো। ইতিমধ্যে নারায়ণগঞ্জে সুন্দর একটি স্টেডিয়াম তৈরি করা হয়েছে, এর জন্য ধন্যবাদ জানাই মন্ত্রী মহোদয়কে। একেক ব্যক্তি একেক প্রতিভা নিয়ে জন্ম নেয়, কেউ ক্রিকেট ভালো খেলে, কেউবা ফুটবল, কেউ আবার সাঁতার। একটি ছেলে যদি খেলাধুলায় মনযোগ দেয়, তাহলে সে সর্বদা মাদক থেকে দুরে থাকবে এবং এভাবেই মাদক মুক্ত সমাজ গঠন করা সম্ভব হবে।

অনুষ্ঠানের শেষ পর্বে বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেয়া হয়।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
কপিরাইট © ২০২০ | প্রেসবাংলাটুয়েন্টিফোরডটকম
0
Would love your thoughts, please comment.x
()
x