আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ সাংবাদিক বোরহান আর নেই

আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে সাংবাদিক বোরহানের মৃত্যুতে ক্ষোভ

নিজেস্ব প্রতিবেদক, প্রেসবাংলা২৪.কম: নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষের সময় গুলিবিদ্ধ সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরের মৃত্যুতে সারাদেশে ক্ষোভে উত্তাল সাংবাদিকরা। তাঁর হত্যার বিচারের দাবিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে দাবী জানিয়ে আসছে এবং সারাদেশের বিভিন্ন প্রেসক্লাব ও সাংবাদিক সংগঠন আন্দোলনের ডাক দিয়েছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত বোরহান উদ্দিন মুজাক্কির উপজেলার চরফকিরা ইউনিয়নের বাসিন্দা। তিনি দৈনিক বাংলাদেশ সমাচারের কোম্পানীগঞ্জ প্রতিনিধি ছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সকালে তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢামেকের আইসিউতে নেয়া হয়।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে কোম্পানীগঞ্জের চরফকিরা ইউনিয়নের চাপরাশীরহাট বাজারে বসুরহাট পৌরসভার মেয়র ও ওবায়দুল কাদেরের ভাই আব্দুল কাদের মির্জা ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের অনুসারীদের মধ্যে সংঘর্ষে তিনি গুলিবিদ্ধ হন।

তাকে উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় পরে তাকে জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। শনিবার সকালে অবস্থার অবনতি ঘটলে তাকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
কপিরাইট © ২০২০ | প্রেসবাংলাটুয়েন্টিফোরডটকম
0
Would love your thoughts, please comment.x
()
x