মসজিদ উচ্ছেদের নোংড়া খেলা বন্ধ করতে আইভীকে উলামা পরিষদের হুশিয়ারী

মসজিদ উচ্ছেদের নোংড়া খেলা বন্ধ করতে আইভীকে উলামা পরিষদের হুশিয়ারী

নারায়ণগঞ্জ প্রতিনিধি, প্রেসবাংলা২৪.কম: ধর্ম নিয়ে রাজনীতি বন্ধ এবং মসজিদ ও মাদ্রাসা উচ্ছেদের মত নোংড়া খেলা বন্ধ করতে  নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াত আইভীকে কঠোর হুশিয়ারী দিয়েছেন উলামা পরিষদের নেতৃবৃন্দরা। আর মেয়র আইভী যদি কোন মসজিদ মাদরাসায় হাত দেয় লক্ষ লক্ষ আলেম ওলামা আল্লাহর ঘর রক্ষায় তাজা রক্ত দিতে প্রস্তুত রয়েছে।
শুক্রবার (১২ ফেব্রুয়ারী) বিকালে নারায়ণগঞ্জ মহানগর উলামা পরিষদের উদ্যোগে শহরের চাষাঢ়া বাগে জান্নাত মসজিদ সংলগ্ন মূল রাস্তায় মাদরাসা উচ্ছেদ ও মসজিদ অপসারণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে এমন হুশিয়ারী দেন।
সমাবেশে মহানগর ওলামা পরিষদের সভাপতি মাওলানা ফেরদৌসুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চিটাগাং রোড মাদানীনগর মাদ্রসারা প্রধান মুফতি ও নারায়ণগঞ্জ হেফাজত ইসলামের সাধারণ সম্পাদক বশীরউল্লাহ।
সমাবেশে বক্তব্য রাখেন জেলা উলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা জাকির হোসাইন কাসেমী, সহ সভাপতি মাওলানা ইসমাইল আব্বাসী, ওবায়দুর রহমান খান নদভী, মুফতি হারুন অর রশীদ, মীর আহমেদ, মুফতি দেলোয়ার হোসেন, মুফতি আনিস আনাসারী, সাজ্জাদ হোসেন, মাওলানা তাজুল ইসলাম, মহানগর যুবলীগের সভাপতি ও মসজিদ কমিটির সদস্য শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, সিটি করপোরেশনের কাউন্সিলর শওকত হাসেম শকু প্রমুখ।
মুফতি বশীরউল্লাহ বলেন, ফতুল্লার মাসদাইর কবরস্থানে একটি মাদরাসা ছিল। সেটি  সিটি করপোরেশনের মেয়র আইভী উচ্ছেদ করে দিয়েছেন। এ ঘটনায় আমরা খুব আঘাত পেয়েছি। কিন্তু সিটি করপোরেশনের মেয়র আইখী এবার শহরের চাষাড়া বাগে জান্নাত মসজিদ সংলগ্ন মাদরাসা উচ্ছেদের জন্য চিঠি দিয়েছেন। এমনকি তিনি নিজে এসে নাকি মাদরাসাটি উচ্ছেদের তাগাদা দিয়েছেন। আমরা পরিষ্কার করে বলতে চাই মসজিদ মাদ্রাসায় হাত দিলে দেশের আলেম ওলামারা বসে থাকবে না। আল্লাহর ঘর রক্ষায় বুকে তাজা রক্ষ দেয়ার ইতিহাস আমাদের জন্য সামান্য বিষয়।
মাওলানা ফেরদৌসুর রহমান সিটি করপোরেশনের মেয়র আইভীকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, আপনি প্রধানমন্ত্রীর চেয়েও ক্ষমতাবান নন।  প্রধানমন্ত্রী এই মাদরাসাকে মাষ্টার্স সম্মাননা দিয়েছেন। আর আপনি আসছেন মাদরাসা উচ্ছেদ করতে। আপনি যত শক্তি নিয়ে আসেন মাদরাসা উচ্ছেদ করতে সফল হবেন না। আর মসজিদ মাদরাসায় ধর্মীয় উপসানলয়ে উচ্ছেদে উদ্যোগ নেয়ায় জনগণকে ভোট না দেয়ার জন্য আহবান জানিয়ে প্রতিটি এলাকায় আইভী ঠেকাও স্লোগান তুলবেন বলে হুশিয়ারি দেন তিনি।
এদিকে বক্তারা বলেন, মেয়র আইভী ভোটের জন্য কখনো হিন্দু সাজেন আবার কখনো মুসলমান সাজেন। সিঁদুর দিয়ে প্রনম করে কালি মন্দিরে সিজদা দেন। আপনি এখনো মুসলমান আছেন নাকি তা আমি  মুফতি সমাজের কাছে ফতোয়া জানতে চাই।
0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
কপিরাইট © ২০২০ | প্রেসবাংলাটুয়েন্টিফোরডটকম
0
Would love your thoughts, please comment.x
()
x