আলীরটেকবাসী হতাশ! বিতর্কিত মতিকে সমর্থন করলেন সেলিম ওসমান

আলীরটেকবাসী হতাশ! বিতর্কিত মতিকে সমর্থন করলেন সেলিম ওসমান

 

প্রতিবেদক, প্রেসবাংলা২৪.কম: আলীরটেক বাসীকে হতাশ করে বিতর্কিত চেয়ারম্যান মতিউর রহমানকে আবারো সমর্থন করলেন নারায়ণগঞ্জ ৫ আসনের এমপি সেলিম ওসমান। এলাকাবাসীর অনেকেই বলতে শুনা যায় মতির মতো একজনকে আবারো সমর্থন করায় আমরা হতাশ । আমরা চাই নির্বাচন হোক, তাহলে এমপি সাহেব বুঝবেন আসলে মতি চেয়ারম্যানের জনপ্রিয়তা কতটুকু । একের পর পর এক বিতর্কের জন্ম দিয়ে তিনি জনগণের আস্থা হারিয়েছেন।

 

শুক্রবার ( ২৯ জানুয়ারি ) আলীরটেক ইউনিয়নের উন্নয়ন শীর্ষক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠানে কুড়েরপাড় আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রধান অতিথী নারায়ণগঞ্জ ৫ আসনের এমপি সেলিম ওসমানের বক্তব্যে এলাকাবাসীর মধ্যে এই প্রতিক্রিয়া জানা যায়। 

 

বক্তব্যে সেলিম ওসমান বলেন, আজকে অনেক বৃত্তবানদের সন্তানরা অনলাইনে লেখাপড়া করছে কিন্তু আমাদের যারা নিম্নবৃত্ত আয়ের মানুষ তাদের বাচ্চারা অনলাইন ক্লাস করতে পারছেনা। তাছাড়া যারা শিক্ষক তারা অনেকেই অর্থের অভাবে দিন কাটাচ্ছেন। ভবিষ্যৎ গড়ার কারিগর শিক্ষক তারা আজকে অসহায় ।

 

সেলিম ওসমান বলেন, মানুষ মাত্রই ভুল। ভুল সংশোধনের সুজোক দিতে হয়। আপনারা যদি চান আমার মতে এই পারিষদ আরেকবার থাকা দরকার। আপনারা যদি বলেন তাহলে আমি বলে গেলাম আজ থেকে আবারো মতিউর রহমান চেয়ারম্যান।  করোনা মহামারীতে আলীরটেক ছিল  গ্রীন জোন। এটা সম্ভব হয়েছিল স্থানীয় সরকার মতিউর  রহমানের নেতৃত্বের কারনে।

 

তিনি আরো বলেন, আলীরটেক ইউনিয়নে পাপি লোকজন কম। পাপি লোকজন কম বলেই বিশ্ব মহামারী করোনার সংক্রমণের মধ্যেও আলীরটেক ইউনিয়নে একজন মানুষ করোনায় আক্রান্ত হয়নি।

 

সভাপতির বক্তব্যে মতিউর রহমান মতি চেয়ারম্যান বলেন, একটি দুর্গম চর আলীটেকে ইউনিয়নকে উন্নত করায় সেলিম ওসমানের প্রতি ধন্যবাদ প্রকাশ করেন। একই সাথে ইউনিয়নটিতে চলমান বিভিন্ন উন্নয়ন গুলো তুলে ধরেন। গত ৫ বছরে ২৬ কোটি টাকার উন্নয়ন কাজ করেছেন বলে তিনি জানান।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন- বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ, ধামঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহমেদ, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর সালাম, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন , ডা. শফিউদ্দিন আহমেদ মিন্টু ও  আলীরটেক ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ।

 

কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু করা হয়। এরপর ফুল দিয়ে প্রধান অতিথিকে বরণ করে নেওয়া হয়।”

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com