নিখোঁজের ৭ মাস পর ছাত্রদল নেতা টিটু সিদ্বিরগঞ্জে গ্রেফতার

নিখোঁজের ৭ মাস পর ছাত্রদল নেতা টিটু সিদ্বিরগঞ্জে গ্রেফতার

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি, প্রেসবাংলা২৪.কম: নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার চন্দ্রগঞ্জ আলাইয়াপুর ইউনিয়ন থেকে নিখোঁজ হওয়া সাবেক ছাত্রদল নেতা টিটু হায়দারকে নারায়ণগঞ্জের সিদ্বিরগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্বিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান।

 

রোববার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ১০ টায় টিটুকে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের সার্জেন্ট জোহাইর প্রথমে আটক করে। পরবর্তীতে সাবেক এই ছাত্রদল নেতাকে গ্রেফতার দেখিয়ে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, নোয়াখালীর বেগমগঞ্জ থানায় যোগাযোগ করে জানা যায় টিটুর নামে একাধিক মামলা রয়েছে। গতকাল সে সিদ্ধিরগঞ্জের শিমরাইলে অপ্রকৃস্থ অবস্থায় ঘোরাঘুরি করছিল। স্থানীয় লোকজন খবর দিলে টিটুকে গ্রেফতার করে পুলিশ।

 

এদিকে টিটুর স্ত্রী নুসরাত জাহান বলেন, আমার স্বামীর নামে মিথ্যা মামলা দেয়া হয়েছে। আমার স্বামী বিএনপির রাজনীতি করে এটাই তার অপরাধ। সে যদি অপরাধী হয় তাহলে তার বিচার আদালত করবে। আমার স্বামীকে আদালতে পাঠানো হোক।

 

অপরদিকে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেন, দীর্ঘদীন আমাদের এই সহকর্মীকে গুম করে রাখা হয়েছিলো। আজ সিদ্বিরগঞ্জ থানায় তাকে হস্তান্তর করা হয়েছে। তার পরিবার ও আমাদের প্রত্যাশা তাকে দ্রুত আদালতে হাজির করা হবে।

 

উল্ল্যেখ্য, গত ২০ জুলাই বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দলের সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলেছিলেন,গত ৮ জুলাই টিটুকে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে যায়। আমি অবিলম্বে টিটুকে জনসম্মুখে হাজির করে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জোর আহ্বান জানাচ্ছি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
কপিরাইট © ২০২০ | প্রেসবাংলাটুয়েন্টিফোরডটকম
0
Would love your thoughts, please comment.x
()
x