আ’লীগের কমিটি থেকে স্ত্রী সন্তান সহ নিজের অব্যহতি চেয়ে শামীম ওসমানের চিঠি

আ’লীগের কমিটি থেকে স্ত্রী সন্তান সহ নিজের অব্যহতি চেয়ে শামীম ওসমানের চিঠি

 

স্টাফ রিপোর্টার, প্রেসবাংলা২৪.কম: স্ত্রী, সন্ত্রানসহ নিজেকে ফতুল্লা থানা আওয়ামী লীগের কমিটি থেকে অব্যাহতি দিতে চিঠি পাঠিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রভাবশালী নেতা শামীম ওসমান।

 

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক বরাবর প্রেরিত এক এমন তথ্যই জানা গেছে।

 

সেই চিঠি পাওয়ার সত্যতা কাছে নিশ্চিত করেছেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী।

 

গত ১০ ডিসেম্বর ফতুল্লা থানা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় জেলা আওয়ামী লীগ। সেখানে প্রথম কার্যকরি সদস্য হিসেবে শামীম ওসমান, দ্বিতীয় কার্যকরি সদস্য সালমা ওসমান লিপি ও তৃতীয় কার্যকরি সদস্য হন ইমতিনান ওসমান অয়ন।

 

চিঠিতে নারায়ণগঞ্জ -৪ আসনের এমপি শামীম ওসমান বলেন, সংগ্রামী সভাপতি ও সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ফতুল্লা থানা শাখা নারায়ণগঞ্জ । সংগ্রামী সহযােদ্ধা, রক্তিম সালাম গ্রহন করুন। জেনে অত্যন্ত খুশি হয়েছি আপনারা ফতুল্লা থানা আওয়ামীলীগের সদ্য অনুমােদিত কমিটিতে আমাকে, আমার স্ত্রী সালমা ওসমান লিপি এবং জেষ্ঠ্য সন্তান ইমতিনান ওসমান অয়নকে কার্যকরী সদস্য হিসেবে স্থান দিয়েছেন। এজন্য আপনাদের জানাই সাদর অভিবাদন ও কৃতজ্ঞতা। কিন্তু আমি ও আমার পরিবার মনে করছি, ফতুল্লা থানা এলাকায় আমাদের চেয়েও ত্যাগী, যােগ্য ও রাজপথের অসংখ্য সক্রিয় নেতা-কর্মী রয়েছেন। যারা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে আমাদের মাতৃতুল্য জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তার হাতকে শক্তিশালী করার জন্য লড়াই করছেন। আমরা মনে করি, ঐ ৩টি কার্যকরী সদস্য পদে আমাদের পরিবর্তে উল্লেখিত ত্যাগী ও যােগ্য নেতা-কর্মীদের মধ্য থেকে আপনারা ৩ জনকে নির্বাচন করে তাদের মূল্যায়িত করলে আমরা আরাে বেশী আনন্দিত হবাে। মহান আল্লাহ আপনাদের সহায় হােন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু ০৩/০৯/২১ শামীম ওসমান, জাতীয় সংসদ সদস্য।

 

 

এদিকে, স্ত্রী, সন্ত্রানসহ নিজেকে ফতুল্লা থানা আওয়ামী লীগের কমিটি থেকে অব্যাহতি চেয়ে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর পাঠানো চিঠিটি বিভিন্ন গণমাধ্যমসহ স্যোশাল ভাইরাল হয়েছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
কপিরাইট © ২০২০ | প্রেসবাংলাটুয়েন্টিফোরডটকম
0
Would love your thoughts, please comment.x
()
x