সোনারগাঁ সাংবাদিক পরিষদের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সোনারগাঁ সাংবাদিক পরিষদের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

 

সোনারগাঁ প্রতিনিধি , প্রেসবাংলা: সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু বলেন, করোনা পরিস্থিতিতে আমরা এখনো বেঁচে আছি তাই আল্লাহর দরবারে শুকরিয়া তবে আমার একটাই কথা কারো উপর ব্যাক্তি আক্রোশ হয়ে নিউজ করা যাবে না। সোনারগাঁ উপজেলায় সরকারের উন্নয়ন তুলে ধরেছে এই সাংবাদিক সংগঠনটি আমি বরাবরই সাংবাদিক বান্ধব ছিলাম কারন সাংবাদিক হলো সমাজের আয়না জাতির বিবেক। তাই সোনারগাঁ সাংবাদিক পরিষদকে আমার অন্তর থেকে শুভ কামনা রইলো।

 

২৪ নভেম্বর বিকাল ৩ টায় সোনারগাঁ উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত সোনারগাঁ সাংবাদিক পরিষদের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, সামাজিক অবক্ষয় দিন দিন প্রকট আকার ধারন করছে। কিশোর গ্যাং বর্তমানে করোনা থেকেও ভয়ংকর। এর থেকে উত্তোরনের একটাই উপায় জনসচেতনতা। গনমাধ্যম কর্মীরাই সমাজের অসঙ্গতীগুলো প্রকাশ করে থাকে। আমরা সাংবাদিকদের সহযোগিতায় সোনারগাঁ উপজেলায় একটি সুন্দর পরিচ্ছন্ন সমাজ গড়ে তুলতে চাই।

 

সোনারগাঁ সাংবাদিক পরিষদের সভাপতি এসএম রাজুর  সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক আরিফুর রহমান আরিফের সঞ্চালনায় প্রধান আলোচক হিসাবে ছিলেন দৈনিক আমাদের কন্ঠ নির্বাহী সম্পাদক মিয়াজী সেলিম আহম্মেদ।

 

এ সময় বিশেষ অতিথি ছিলেন উপস্থিত ছিলেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, সোনারগাঁ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফ্যান্সি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা যুব প্রজন্মলীগ সভাপতি আঃ শহিদ কাজল, কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, ইস্রাফিল হাওলাদারসহ সোনারগাঁ সাংবাদিক পরিষদের সকল সদস্যবৃন্দ।

 

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
কপিরাইট © ২০২০ | প্রেসবাংলাটুয়েন্টিফোরডটকম
0
Would love your thoughts, please comment.x
()
x