সাভারে এক নৃত্য শিল্পীকে ধর্ষণের পর হত্যা

সাভারে এক নৃত্য শিল্পীকে ধর্ষণের পর হত্যা

0
20
fb-share-icon20

 

সাভার প্রতিনিধি, প্রেসবাংলা২৪.কম: রাজধানীর সন্নিকটে সাভারে আলোচিত এক নৃত্য শিল্পীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর সকালে সাভারের আড়াপাড়া ড্রেনমার্কেট এলাকার একটি ড্রেনের উপর থেকে তার লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

 

নিহত ওই নৃত্য শিল্পীর নাম ময়ুরী (৩৬)। সে সাভারের কাঞ্চনপুর এলাকার তাহের মিয়ার মেয়ে।নিহতের পরিবারের সদস্যরা জানায়, বুধবার রাতে আড়াপাড়া এলাকায় একটি আশ্রমে কালিপুজার অনুষ্ঠানে নাচতে যান। পরে ভোর রাতে স্থানীয়রা আড়াপাড়া ড্রেনমার্কেট এলাকার একটি ড্রেনের উপর তার লাশ পড়ে থাকতে দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

 

নিহত ময়ুরীর পরিবারের অভিযোগ ওই অনুষ্ঠানে নাচ শেষ করে বাড়ি ফেরার পথে দুর্বৃওরা তাকে ধর্ষণ করে হত্যা শেষে তার সাথে টাকা টাকা পয়সা লুটপাট করে পালিয়ে যায়। ময়ুরী অটিষ্টিক হলেও সাভারসহ বিভিন্ন অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে সংসার চালাতেন। বেদে সম্প্রদায়ের লোক হওয়ায় তার জনপ্রিয়তা ছিলো তুঙ্গে। এঘটনায় বেদে সম্প্রদায়ের লোকজনের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

 

এবিষয়ে সাভার মডেল থানার এস আই সাফায়েদুর রহমান বলেন, কিভাবে ওই নৃত্যু শিল্পীর মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

অন্যদিকে সাভারের আশুলিয়ায় শিমলা আক্তার নামের এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করেছে স্বামী। এঘটনায় নিহতের স্বামী রিয়াজকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে আশুলিয়ার শিমুলতলা এলাকার জনৈক ফকির মিয়ার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

 

নিহত ওই গৃহবধুর পরিবারের সদস্যরা জানায়, পারিবারিক কলহের জের ধরে রাতে গৃহবধু শিমলা আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে স্বামী রিয়াজ। পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। এঘটনায় পালিয়ে যাওয়ার সময় নিহতের স্বামী রিয়াজকে আটক করেছে পুলিশ।

 

নিহত শিমলা আক্তার (১৮) পাবনা জেলার আমিনপুর বাজার থানার ঘুগছুলান্দা গ্রামের শিমুল শেখের মেয়ে।

 

এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল হক জানান, নিহত ওই গৃহবধুর শরীরে আঘাতের চিহৃ পাওয়া গেছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর রহস্য জানাযাবে।

 

 

0
20
fb-share-icon20
0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
কপিরাইট © ২০২০ | প্রেসবাংলাটুয়েন্টিফোরডটকম
0
Would love your thoughts, please comment.x
()
x