নাসিক ২৫নং ওয়ার্ডে জলাবদ্ধতায় ২৫০পরিবার, ড্রেনের দাবী

নাসিক ২৫নং ওয়ার্ডে জলাবদ্ধতায় ২৫০পরিবার, ড্রেনের দাবী

বন্দর প্রতিনিধি, প্রেসবাংলা২৪.কম : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৫ নং ওয়ার্ড উত্তর  লক্ষন খোলা প্রার্থমিক বিদ্যালয়ের পিছনে বসবার করে আসছে দুইশ মতো পরিবার।সামান্য বৃষ্টি হলেই করুণ দূর্ভোগে রাস্তা দিয়ে যাতায়াত করতে হয় এলাকার মসজিদের মুসুল্লিগন ও স্কুল কলেজের শিক্ষার্থীদের।

 

কদম রসূল পৌরসভা থাকতে ঐ খান দিয়ে রাস্তা ছিলো বলে জানান এক ভুক্তভুগী পরিবার।  তিনি বলেন সামান্য বৃষ্টি হলেই রাস্তার মেই সড়ক থেকে বৃষ্টির পানি নেমে আসে বাড়ির রাস্তার পাশে এবং জলবদ্ধতার কারনে ঘর বন্দী হয়ে পড়ে। রাস্তা আসার সময় হাটু পানি অতিক্রম করতে হয়। নারায়ণগঞ্জ সিটি  মেয়র ডঃ সেলিনা হায়াৎ আইভী ও এসে রাস্তা সংস্কার করার আশ্বাস দিয়ে যান।কিন্তু বাস্তবতা তার পুরো ভিন্ন চিত্র।

২৫ নং ওয়ার্ড কাউন্সিলর কে বার বার জানানোর পর ও তিনি কোন উদ্যোগ গ্রহন করেনি। নাসিক ২৫ নং ওয়ার্ডে বিভিন্ন জায়গায় রাস্তা ও ড্রেন নির্মাণ হলে ও আমাদের জন্য কোন ব্যবস্থা নেয়নি তিনি।

ভুক্তভোগী পরিবার গুলো আরো জানায় যে এখানে ড্রেন হলে পানি নিঃস্কাশনের ব্যবস্থা যদি মেয়র করে দেন তা হলে আর আমাদের ভোগান্তি থাকবে না। তাই আমাদের ভুক্তভোগী পরিবার গুলোর অনুরোধ মেয়র এটার ব্যবস্থা নেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com