মসজিদে বিস্ফোরণে হতাহত’র পরিবারকে না’গঞ্জ জেলা আ’লীগের অর্থ প্রদান

মসজিদে বিস্ফোরণে হতাহত’র পরিবারকে না’গঞ্জ জেলা আ’লীগের অর্থ প্রদান

 

নগর প্রতিনিধি, প্রেসবাংলা২৪.কম: নারায়ণগঞ্জের সদর উপজেলার পশ্চিম তল্লায় বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহতদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ।

 

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে তল্লা বড় মসজিদ ঈদগাহ মাঠে পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় নিহত ও আহত ব্যক্তিদের উত্তরাধিকারীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

 

এসময় মসজিদে বিস্ফোরণের ঘটনায় নিহত ও চিকিৎসাধীনদের প্রতি পরিবারকে ৩৫ হাজার এবং আহত মামুন ও সালমা বেগমকে ১৫ হাজার ৫শ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন তারা।

 

এর আগে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেন, আপনারা জানেন যে গত ০৪ সেপ্টেম্বর মসজিদে বিস্ফোরণের মর্মান্তিক ঘটনা ঘটে। আমরা নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা এই ঘটনায় গভীর শোক প্রকাশ করছি। যারা মারা গেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করি এবং যারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন তারা যাতে দ্রুত সুস্থ হয়ে উঠে সেই দোয়া করি। আমরা যারা জেলা আওয়ামীলীগের সদস্য রয়েছি শুধুমাত্র তারাই এই অনুদান টুকু দিচ্ছি, বাইরের কাউকে নেই নাই আমরা। আপনারা যারা আপনজন হারিয়েছেন তাদেরকে আমরা ফিরিয়ে দিতে পারবো না, সেই ক্ষমতা আমাদের নেই। আপনারা যারা তাদের উত্তরাধিকার রয়েছেন তাদের যাতে ভবিষ্যতে চলার পথ একটু যাতে সহজ সে উদ্দেশ্য নিয়ে আপনাদের পাশে দাড়ানো। আমরা কোনো অনুদান দিতে এখানে আসি নাই, আমরা আপনাদের পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাড়াতে এসেছি।

 

এর আগে মসজিদে বিস্ফোরণের ঘটনায় নিহত ও আহতদের জন্য বিশেষ দোয়া করা হয়। উক্ত অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মোঃ বাদল’র সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, খবির উদ্দিন, যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, ইকবাল পারভেজ, সাবেক সাংসদ কায়সার হাসনাত, আড়াইহাজার পৌরসভা মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এড. নুরুল হুদা, উপ-দপ্তর সম্পাদক মোঃ হাবিবুর রহমান হাবিব, মহানগর যুবলীগ সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, যুবলীগ নেতা জানে আলম বিপ্লব  সহ প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com