বন্দরে কল্যান্দী-সাবদী সড়কের বেহাল দশা ! দেখার কেউ নেই

বন্দরে কল্যান্দী-সাবদী সড়কের বেহাল দশা ! দেখার কেউ নেই

বন্দর প্রতিনিধি, প্রেসবাংলা২৪.কম : বন্দর উপজেলাধীন কলাগাছিয়া ইউনিয়নস্থ কল্যান্দী – সাবদী সড়কের বেহাল দশা যেন দেখার কেউ নেই। দীর্ঘ দেড় বৎসরে নানা প্রচেষ্টায় কিংবা জনপ্রতিনিধিদের দ্বারস্থ হয়েও কোন সারা মিলেনি। আদৌ রাস্তার কোন উন্নতি হয় নাই। কল্যান্দী
কবরস্থান সংলগ্ন ব্রিজ পাড় হয়ে ঢালু সড়কটিতে নামতেই যেন সুস্থ মানুষ অসুস্থ হয়ে পড়ে। অসংখ্য খানা-খন্দক ভরা কাদায় মাখা সড়কটি দেখলেই মনে হয় কোন অভিভাবক নেই এই সড়কের।

প্রায় বছর দু’য়েক আগেও এই সড়কের সংস্কার করা হলেও কাজের মান খারাপ হওয়াতে বর্তমানে পুরোনো চেহেরায় ফিরে গেছে সড়কটি।

সরেজমিনে গিয়ে দেখা যায়, কল্যান্দী বাসস্ট্যান্ড থেকে সাবদি পর্যন্ত এই সড়কটি অত্যন্ত বেহাল অবস্থা ও খানা-খন্দকে ভরপুর। অত্যন্ত ঝুকি নিয়ে চলছে যানবাহন। শুধুমাত্র কবরস্থান সংলগ্ন ব্রীজের নিচেই প্রায় ২০-৩০ মিটারের মত অংশ সামান্য বৃষ্টিতেই বড় বড় গর্তে পরিণত হয়।

স্থানীয়রা জানায়, তারা বিগত ১ সপ্তাহেই এখানে অনেক দুর্ঘটনা দেখেছেন। যার মধ্যে স্থানীয় এক নারী গুরুতর আহত হয়েছেন। তারা এব্যাপারে স্থানীয় জনপ্রতিনিধিদের জানালে তারা প্রথমে করোনা ভাইরাসের দোহাই, আমাদের কাজ না এইতো করে দিচ্ছি এসব বলে পাশ কাটিয়ে যায়।

 

এছাড়াও স্থানীয় পঞ্চায়েত কমিটির সভাপতির হস্থক্ষেপে এলাকাবাসীর উদ্যোগে কয়েকবার ইট সুরকি আর বালু ফেললেও স্থায়ী সমাধান দেখেনি তারা। প্রায় ৩০ হাজার জনগনের একমাত্র ব্যবহার যোগ্য এই সড়কটিতে তারা নিরুপায় হয়ে চরম ঝুঁকি নিয়ে চলাচল করছে।তারা এই রাস্তার আশু সমাধান চাই। কল্যান্দী -সাবদী বেহাল সড়কটি দ্রুত সংষ্কার করতে স্থানীয় এমপি মহোদয়ের আশু হস্থক্ষেপ কামনা করছে এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com