সরাইলে বেহাল সড়কে ভোগান্তি

সরাইলে বেহাল সড়কে ভোগান্তি

সরাইল প্রতিনিধি,প্রেসবাংলা২৪ডটকম: ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পানিশ্বর বাজার থেকে দেওবাড়িয়া চকবাজার পর্যন্ত প্রায় ২ কিলোমিটার রাস্তাটির বেহাল দশা। শাখাইতি কিন্ডার গার্ডেন স্কুলের পাশে রাস্তার ইটের সলিং ওঠে গিয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এতে জনসাধারণ ও যাত্রীকে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।

এলাকাবাসী ও স্কুলের শিক্ষার্থীরা বলেন, প্রতিদিন এই জনগুরুত্বপূর্ণ রাস্তায় চলাচলরত সিএনজি চালিত অটোরিকসা,মাইক্রোবাস, রিকসা ও টমটম চালকরা যাত্রী নিয়ে গাড়ি চালাতে হিমশিম খেতে হচ্ছে প্রতিনিয়ত। সেই সাথে জনসাধারণ ও স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের চলাচলে বিঘ্নতা সৃষ্টি হচ্ছে। এ নিয়ে কারো কোন মাথা ব্যাথা নেই বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

তারা আরো বলেন, স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে বলেছি তারা রাস্তা ঘাটের উন্নয়ন হবে বলে আশস্থই করেন। পানিশ্বর ইউপি ৩নং ওয়ার্ডের মেম্বার মোঃ সুমন মুন্সী বলেন, পানিশ্বর বাজার শাখাইতি গ্রাম থেকে দেওবাড়িয়া চকবাজার পর্যন্ত ইটের সলিং রাস্তাটি উঠে গিয়ে রাস্তারটি নাজুক অবস্থা সৃাষ্ট হয়েছে। মানুষ চলাফেরা করতে প্রতিদিন ভোগান্তির শিকার হচ্ছে।

এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও পানিশ্বর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ দ্বীন ইসলাম বলেন, অতিবৃষ্টির কারণে রাস্তার অনেক জায়গায় গর্তের সৃষ্টি হয়ে পানি জমে পথচারীদের ও যানবাহন চলতে অসুবিধা হচ্ছে। জনগণের দুর্ভোগ যাতে না হয় রাস্তাটির কাজ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com