জাতীয় শোক দিবসের ওভিসিতে রিয়াজ-শাহনূর বিনোদন প্রতিবেদক, প্রেসবাংলা২৪ডটকম: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় একটি অনলাইন ভিডিও কমার্শিয়াল (ওভিসি) নির্মাণ করেছে। আসন্ন জাতীয় জাতীয় শোক দিবস

জাতীয় শোক দিবসের ওভিসিতে রিয়াজ-শাহনূর

0
20
fb-share-icon20

 

 

বিনোদন প্রতিবেদক, প্রেসবাংলা২৪ডটকম: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় একটি অনলাইন ভিডিও কমার্শিয়াল (ওভিসি) নির্মাণ করেছে। আসন্ন জাতীয় জাতীয় শোক দিবস উপলক্ষ্যে প্রচারের জন্যে। মুজিববর্ষ উদযাপনের আওতায় এটি নির্মাণ করা হয়েছে। মুজিব বর্ষের উপর দেশের প্রথম ওভিসি – ‘মুজিব তোমায় কথা দিলাম’ পরিচালনা করেছেন গাজী ফারুক।

 

মূল পরিকল্পনায় রয়েছেন বিদ্যুৎ বিভাগের ডিজি ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন।

 

কাহিনী, চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক গাজী ফারুক নিজেই।

 

পরিচালক জানান, এতে অভিনয় করছেন চিত্রনায়ক রিয়াজ, শাহনূর, গাজী ফারুক ও শিশু শিল্পী সানজিদ। সংগীতায়োজন করেছেন শিশির রহমান। চিত্রগ্রহণ করেছেন এ আর আলম।

 

পরিচালক গাজী ফারুক জানান, এই ওভিসির মাধ্যমে রিয়াজ-শাহনূর ১৫ বছর পর আবার এক সঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করলেন।

 

এটি নিয়ে রিয়াজ বলেন, এই করোনার মধ্যে বঙ্গবন্ধুর ওপর দেশের প্রথম ওভিসি, তাছাড়া গল্পটাও ভালো তাই কাজ করতে রাজী হলাম।

 

শাহনূর বলেন, কাজটা করতে গিয়ে আমি আবেগাপ্লুত হয়ে পড়েছিলাম। ধন্যবাদ পারচালক গাজী ফারুক ভাইকে, আমাকে বঙ্গবন্ধুর ওপর নির্মিত এই কাজের সঙ্গে সম্পৃক্ত করার জন্য।

 

পরিচালক গাজী ফারুক এই কাজটি প্রসঙ্গে বলেন, আমি আমার পুরো মেধা মনন দিয়ে কাজটা করেছি। আশা করি, জাতীয় শোক দিবসে এটি বিভিন্ন প্রচার মাধ্যমে রিলিজ হলে সমগ্র বাঙ্গালী জাতি বঙ্গবন্ধুকে আরো গভীরভাবে ভালোবাসবে। সকলের মধ্যে খাঁটি দেশ প্রেম ও সততা জাগ্রত হবে যেটা, এই মূহুর্তে আমাদের দেশের অগ্রগতির জন্য একান্তভাবে প্রয়োজন। আর বিশ্ববাসী বঙ্গবন্ধুকে আরও গভীর মমতায় মনে রাখবে।

 

0
20
fb-share-icon20
0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
কপিরাইট © ২০২০ | প্রেসবাংলাটুয়েন্টিফোরডটকম
0
Would love your thoughts, please comment.x
()
x