না’গঞ্জে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২০ নগর প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ২০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে আরও ২ জনের। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ৫ হাজার ৩৪৩ জন। মৃত্যু হয়েছে ১১৭ জনের।

না’গঞ্জে ২৪ ঘণ্টায় আক্রান্ত ৮২

 

নগর প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: নারায়ণগঞ্জে করোনাভাইরাসে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৮২ জন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হলেন মোট ৪ হাজার ৩৭২ জন। নতুন করে কেউ মারা যাননি। তবে সুস্থ হয়েছেন ১১৮ জন। তারা সবাই সোনারগাঁ উপজেলার বাসিন্দা।

 

বৃহস্পতিবার (১৮ জুন) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়।

 

মহামারি করোনাভাইরাসে গত ২৪ আক্রান্ত হয়েছেন সিটি কর্পোরেশন এলাকার ১১ জন, সদর উপজেলার ১৭ জন, রূপগঞ্জের ৩০ জন, বন্দর উপজেলার ২ জন, আড়াইহাজারে ১৫ জন ও সোনারগাঁয়ে ৭ জন।

 

এই পর্যন্ত সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৫৭ জন ও আক্রান্ত ১ হাজার ৫৪৭ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২১ জন ও আক্রান্ত ১ হাজার ১৩০ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ১৩১ ও মারা গেছেন ৩ জন। আড়াইহাজারে আক্রান্ত ৪১৪ ও মারা গেছেন ৩ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৩৬১ ও মারা গেছেন ১৩ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ২ জন ও ৭৮৯ জন আক্রান্ত।

 

এই পর্যন্ত জেলায় মোট ২১ হাজার ১৩১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৭৭ জনের।

 

জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ১ হাজার ৯৮৬ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৯৩২ জন, সদর উপজেলার ৪৭১ জন, রূপগঞ্জের ১৯২ জন ও আড়াইহাজারের ১৯০ জন, বন্দরের ৩০ ও সোনারগাঁয়ের ১৭১ জন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com