প্রস্তুত শহীদ মিনার

 

নগর প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: প্রস্তুত শহীদ মিনার। দিনভর পরিস্কার-পরিচ্ছন্নতা শেষে বিকাল নাগাদ ভাষা-শহীদদের শ্রদ্ধা জানানোর জন্য শহীদ মিনার পুরোটাই প্রস্তুত বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মকর্তা শ্যামল পাল।

এর আগে বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে  সরেজমিন নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার গিয়ে দেখা যায় পরিষ্কার-পরিচ্ছন্নের কাজ। কেউ দেয়ালে লাগানো পোস্টার তুলছেন, কেউ পাইপ দিয়ে পানি ছেটাচ্ছেন, কেউ ঝাড়ু দিচ্ছেন, কেউ আবার রয়েছেন তদারকিতে। যদিও বুধবার (১৯ ফেব্রুয়ারি) সকাল থেকে এমন দৃশ্যের শুরু।

 

একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহর থেকেই শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে এখানে আসবে হাজারো মানুষ। একুশে ফেব্রুয়ারিকে সামনে রেখে প্রস্তুত হচ্ছে শহীদ মিনার। বৃহস্পতিবার রং তুলির আচড়ে রাঙ্গিয়ে তোলা হয় পুরো আঙ্গিনা।

 

এ বিষয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মকর্তা শ্যামল পাল বলেন, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আমাদের পরিচ্ছন্ন কর্মীরা শহীদ মিনার পরিষ্কার করে একুশে ফেব্রুয়ারির জন্য প্রস্তুত করছে। ইতিমধ্যে শহীদ মিনারের গাছগুলো পরিষ্কার করে রং করা হয়েছে। সকল প্রস্তুতি শেষ, প্রথম প্রহরে শ্রদ্ধার জন্য এখন প্রস্তুত শহীদ মিনার।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com