ব্যাচ ৯৫’ এর বনভোজন ও সংগীত সন্ধ্যা

 

নিজস্ব প্রতিবেদক, প্রেসবাংলা২৪ডটকম: ফতুল্লার কাশীপুরের মধ্যনরসিংপুর খাঁন ম্যানসনে কানাইনগর ছোবহানীয়া উচ্চ বিদ্যালয়ের ৯৫ ব্যাচের বন্ধুদের উদ্যোগে বনভোজন ও সংগীত সন্ধার আয়োজন করা হয়।

 

শনিবার (১ ফেব্রুয়ারী) বনভোজনের ও সংগীতানুষ্ঠানের এই আয়োজন করা হয়।

 

এসময় নাচে গানে মাতিয়ে রাখেন ব্যাচ ৯৫ বন্ধুরা। বন্ধু আমার গান গেয়ে সকল বন্ধুরা সংগীতানুষ্ঠান শুরু করেন । পরবর্তীতে আল-আমিন ইকবাল, মোসলেউদ্দিন, ইকবাল গান গেয়ে সকল বন্ধুদের আনন্দে মাতিয়ে রাখেন। অনুষ্ঠানে অতিথী শিল্পি শরিয়তুল্লাহ বাবু জেমস্ এর একটি গান গেয়ে সকলকে আনন্দ দেন। দুপুর থেকে রাত ৭টা পর্যন্ত চলা এই অনুষ্ঠানে বন্ধুদের আড্ডায় আনন্দের কমতি ছিল না। সকল বন্ধুরা এইদিন তাদের পরিবার নিয়ে একসাথে আনন্দঘন একটি দিন কাটান।

 

 

অনুষ্ঠান শেষে বন্ধুদের মাঝে আলোচনা করে সিদ্ধান্ত জানানো হয় পরবর্তীতে একটি কমিটি গঠনের মাধ্যমে তাদের ব্যাচ ৯৫’ কে যেন আরো উৎজীবিত করার যায়।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলো- আল-আমিন ইকবাল, খোকা, সাইদুর, ওমর ফারুক, মোসলেহ উদ্দিন, নুরুজ্জামান জিকু, আব্দুল্লাহ আল ইমরান, ইকবাল হোসেন, বাতেন খাঁন, ফসিদ, মনিরুজ্জামান স্বপন, আব্দুল কাদির, আরাফাত আলী, শাহিন, শফি, আয়না, সেলিনা, শিল্পী, পাপিয়া শারমিন, শান্তি, রিনা, ফরিদা, আসমা।

 

ইন্টারনেটেও আড্ডায় যুক্ত হন-ফ্রান্স থেকে আবুল কাশেম আকাশ, কুয়েত থেকে শখ জালাল, সৌদি আরব থেকে জিয়াউর রহমান, নূর হোসেন, সিঙ্গাপুর থেকে জামাল হোসেন, ইংল্যান্ড থেকে রিপন।

 

অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তারকান্দি থেকে মোঃ রহিম উদ্দিন, মোঃ কামাল, সাংবাদিক নেয়ামত উল্লাহ, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আতাউর রহমান আতা ও যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

 

One thought on “ব্যাচ ৯৫’ এর বনভোজন ও সংগীত সন্ধ্যা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com