শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে খান মাসুদের দোয়া

নারায়ণগঞ্জ প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে খান মাসুদের দোয়া যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে তার রূহের মাগফেরাত কামনায় যুবলীগ নেতা খান মাসুদের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

দোয়া পূর্বে খান মাসুদ বলেন, যুবলীগের প্রতিষ্ঠিতা সভাপতি প্রয়াত জননেতা মরহুম শেখ ফজলুল হক মনি ভাইয়ের নেতৃত্বে যুবলীগের যে সুনাম ছিল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে যারা নতুন নেতৃত্বে আসবে সেই যুবলীগ দেশ ও জনগণের কল্যানে কাজ করে সংগঠনের হারানো সুনাম ফিরেয়ে আনবে।

বুধবার ৪ ডিসেম্বর সন্ধ্যায় বন্দর ১নং খেয়াঘাট সংলগ্ন কল্পনা খান মার্কেট খান মাসুদের নিজস্ব কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়ায় শেখ ফজলুল হক মনির রূহের মাগফেরাত ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বন্দর বেবিস্ট্যান্ড গাউছল আযম জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আবু সুফিয়ান আল কাদেরি। এসময় মিলাদে অংশগ্রহণ করেন দৈনিক আজকের নীর বাংলার সম্পাদক ইমদাদুল হক মিলন, বন্দর থানা যুবলীগ নেতা মোঃ মাসুম, শেখ মমিন, আজিজুল হক আজিজ, হোসেন, মাকসুদ, বাবু মোল্লা,কামাল হোসেন,রাজু আহমেদ, আকিব হাসান,মোখলেস, সাদ্দাম,নুরুজ্জামান, ইমরান হাসান চিশতী, আমানুল্লাহ রাজিব প্রমুখ।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com