অভিযানের খবরে পালিয়ে গেল বক্তাবলীর সেই রাজিয়া!

 

ফতুল্লা প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: অভিযানের খবর পেয়ে পালিয়ে গেল ফতুল্লার বক্তাবলী এলাকার রাজিয়া নাসিং হোমের সেই রাজিয়া আক্তার। বক্তাবলী বাজার এলাকায় ওই ক্লিনিকটির বিরুদ্ধে অভিযোগের অন্ত নেই। নানা অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে ক্লিনিকটিতে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদের নেতৃত্বে একটি টিম অভিযান চালায়। কিন্তু দলটির বক্তাবলী এলাকায় আসার খবর পেয়েই পালিয়ে যায় রাজিয়া আক্তার।

তবে দুইদিনের মধ্যে প্রতিষ্ঠানটির বৈধ কাগজপত্র দাখিল করতে না পারলে ক্লিনিকটি সীলগালা করা সহ আইনগত ব্যবস্থা নেয়া হবে জানিয়েছে মেডিক্যাল টিম। ক্লিনিকটি ভবন মালিক ইদ্রিস আলীর জিম্মায় তালাবদ্ধ করে রাখা হয়েছে।

 

অভিযান টিমে আরও উপস্থিত ছিলেন-টেকনোলজিস্ট আবুল হাশেম, পরিসংখ্যানবিদ আনোয়ার হোসেন, স্বাস্থ্যকর্মী আব্দুল আজিজ।

 

ইতোপূর্বেও কয়েক দফা এই ক্লিনিকটি সীলগালা করা সহ অন্যান্য আইনগত ব্যবস্থা নেয়া হয়। কিন্তু রহস্যজন কারণে এসব অভিযানের পরেও ক্লিনিটকি সচল ছিল।

 

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদ প্রেসবাংলা২৪ডটকম’কে বলেন, মালিকপক্ষের লোকজন পালিয়ে গেছে। তাদের না পাওয়া যাওয়ায় আইনগত ব্যবস্থা নেয়া যায়নি। তবে ভবন মালিককে বলা হয়েছে, যদি এ প্রতিষ্ঠানের কোন বৈধ কাগজপত্র থাকে তাহলে তা দাখিল করতে। অন্যথায় প্রতিষ্ঠানটিকে বন্ধ রাখতে বলা হয়েছে।

 

তিনি আরও জানান, বক্তাবলী বাজারের পপুলার সেন্টারটিও পরিদর্শন করা হয়। তাদের কাগজপত্র ঠিক আছে। তবে এক্স-রে রুমে কিছুটা সমস্যা রয়েছে। সেটি ঠিক করার জন্য প্রতিষ্ঠানটি ১৫দিনে সময় নিয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com