খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ নিতে চায় পরিবার

প্রতিবেদক, প্রেসবাংলা২৪ডটকম: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিয়ে যেতে চায় তার পরিবার। দুর্নীতির মামলায় দণ্ডিত হয়ে কারাবন্দী খালেদা জিয়া এখন বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন।

 

খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম আজ শুক্রবার বিকেলে হাসপাতালে গিয়ে তাঁর (খালেদা) সঙ্গে দেখা করেন। পরে বাইরে বেরিয়ে এসে সাংবাদিকদের তিনি বলেন, ‘খালেদা জিয়া শরীর অত্যন্ত খারাপ। এখানে চিকিৎসা হচ্ছে না, হবেও না। আমরা তাঁকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নিতে চাই।’

সেলিমা ইসলাম বলেন, বিএনপির চেয়ারপারসনকে বিদেশে চিকিৎসা নেওয়ার ব্যাপারে সরকারের সহযোগিতা কামনা করছি। তিনি বলেন, আজকের সাক্ষাতে প্যারোলে মুক্তি নেওয়া নিয়ে কোনো কথা হয়নি। জামিনে মুক্তি পেলে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়া হবে।

 

বিকেল চারটার দিকে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে তাঁর পরিবারের সদস্যরা বিএসএমএমইউতে যান। বোন সেলিমা ইসলামসহ অন্যরা হলেন তারেক রহমানের স্ত্রীর বোন শামীম আরা, খালেদা জিয়ার ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা, ভাইয়ের ছেলে অভিক ইস্কান্দার।

 

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় সাজাপ্রাপ্ত হয়ে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে আছেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। চলতি বছরের ৬ এপ্রিল থেকে খালেদা জিয়া কারা হেফাজতে বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

 

 

One thought on “খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ নিতে চায় পরিবার

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com