দেশজুড়ে আলোচনায় সেই উপজেলা চেয়ারম্যান রাজু

প্রতিবেদক, প্রেসবাংলা২৪ডটকম: দুই বারের উপজেলা চেয়ারম্যান হয়েও এ্যাপসভিত্তিক ‘পাঠাও’-এ রাইড চালানো সেই শেফায়েত আজিজ রাজু এখন দেশজুড়ে আলোচনায়। রাজুর বাইক চালানোর একটি প্রতিবেদন দেশের কয়েকটি শীর্ষ গণমাধ্যমে আসার পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। আলোচনায় উঠে আসেন বিএনপির এক সময়ের এই ত্যাগী নেতা।

 

স্বার্থপর রাজনীতিবিদদের মাঝে খাঁটি রাজনীতিবিদ মেলা বেশ দুষ্কর। দু’একজন যে ব্যতিক্রম থাকেন না তা কিন্তু নয়। এরকমই এক ব্যতিক্রমী রাজনীতিবিদ কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার দুই বারের সাবেক চেয়ারম্যান শেফায়েত আজিজ রাজু।

 

রাজু অ্যাপস ভিত্তিক পাঠাও, উবার, ওভাই ও সহজে মোটরসাইকেল রাইড শেয়ার করে চলছেন চট্টগ্রাম সিটির অলি গলিতে। পরিচিত জনেরা দেখে যেমন বিস্মিত হচ্ছেন আবার কেউ কেউ স্বাগত জানাচ্ছেন।

 

এ বিষয়ে ফেসবুকে একটি স্টাটাস দিয়েছেন রাজু। স্ট্যাটাসে রাজু কাজকেই বেশি গুরুত্ব দিয়েছেন। সেটা যতই ছোট বা বড় হোক না কেন। সেইসঙ্গে তিনি বর্তমান চাকরির বাজার নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন এবং ঘুষ দিয়ে চাকরি নেওয়ার চেয়ে ছোট কাজকে গুরুত্ব দিয়েছেন।

 

শাফায়েত আজিজ রাজু পেকুয়া উপজেলার দুই বার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান। যদিও এবারের নির্বাচনে তার দল (বিএনপি) অংশ না নেয়ায় তিনি নির্বাচনে লড়েননি।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com