ফতুল্লায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

ফতুল্লা প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: নারায়ণগঞ্জের ফতুল্লায় সৈয়দ মোহাম্মদ মুন্না (৩৫) নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত করেছে  দুর্বৃত্তরা ৷  তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ৷

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত ৮টায় ফতুল্লার রেললাইন সংলগ্ন বটতলা এলাকায় এ ঘটনা ঘটেছে । আহত মুন্না ফতুল্লা ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ মেরাজ হোসেনের ছেলে। তারা ফতুল্লার দাপা এলাকায় স্বপরিবারে বসবাস করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৮টার সময় মুন্নার উপর অতর্কিত হামলা চালায় কয়েকজন যুবক ৷ এ সময় তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করা হয় ৷ পরে আশপাশের লোকজন মুন্নাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তবে মুন্নার ছোট ভাই শাওনের অভিযোগ, স্থানীয় সাইফুল, রকিসহ তাদের লোকজন ব্যবসায়ীক বিরোধের জের ধরে মুন্নাকে কুপিয়ে শরীরে এসিড ঢেলে দিয়েছে। তার অবস্থা আশংকাজনক।

অভিযুক্তরা বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত বলে দাবি তার ৷ এদিকে আহত মুন্না ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত বিষয়টি নিশ্চিত করলেও তার পদ সম্পর্কে কিছু জানাতে পারেননি ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হক ৷

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com