কঠিন জবাব দেয়া হবে : শামীম ওসমান

প্রতিবেদক, প্রেসবাংলা২৪ডটকম: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, যা জবাব দরকার আমরা দিব, যে ভাষায় জবাব দেয়া দরকার আমরা দিব। কঠিন জবাব দেয়া হবে। আমি শামীম ওসমান বেঁচে থাকতে যদি আপনাদের উপর কেউ আঘাত করতে চায় তবে তাদের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে। আগামী ৭ তারিখের জনসভায় সেসব কথার জবাব দেয়া হবে, ইনশাআল্লাহ।

 

শামীম ওসমান বলেন, দেশকে ঘিরে গভীর ষড়যন্ত্র হচ্ছে। দেশের সেই ষড়যন্ত্রের সাথে নারায়ণগঞ্জও যুক্ত হয়েছে। এই ষড়যন্ত্রে বিশাল অঙ্কের টাকা যোগ হয়েছে। কেন? জাতির পিতা একটা আত্মজীবনী লিখেছেন তার পাতায় পাতায় নারায়ণগঞ্জের নাম রয়েছে।

 

শামীম ওসমান বলেন, খেলাতো হবেই ষড়যন্ত্রের মাঠে। বড় বড় নাটকবাজরা আছেন নাটক করতেছেন। যাদের সাথে আমি ছাত্রজীবনে খেলে এসেছি তারা এখন নাটক খেলবেন। সমস্য যেটা হয়েছে আগে বয়স অল্প ছিল, চিন্তা ভাবনা ছাড়াই সিদ্ধান্ত নিতাম এখন বয়স হয়েছে চিন্তা করে সিদ্ধান্ত নিতে হয়। আর চিন্তা করে সিদ্ধান্ত নেই দেখেই হয়তোবা এমন জিনিস প্রকাশ করি না যে জিনিস প্রকাশ করলে অনেকে হয়তো লজ্জায় নিজের বাড়িতে যেতে পারবেন না কিংবা মানুষের সামনে যেতে পারবেন না।

 

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকালে ফতুল্লার পঞ্চবটিতে আকবর কনভেশন নামের একটি কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগের এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

 

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদলের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন-মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিনিয়র সহসভাপতি এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, সহসভাতি এম এ আউয়াল, সাংগঠনিক সম্পাদক ওয়ালী মাহমুদ খাঁন, অধ্যাপক শিরিন চৌধুরী, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: জুয়েল হোসেন, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ আহমেদ লিটন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ফতুল্লা থানা যুবলীগের যুগ্ম-সম্পাদক আনোয়ার হোসাইন প্রমুখ।

 

শামীম ওসমান আরও বলেন, আমি শাহ নিজাম হেলালকে বলেছি ফতুল্লায় একটি কর্মীসভা দরকার, একটি সভাও জরুরী কিছু আলোচনা আছে। কিছু কিছু কর্মকান্ড দেখে কষ্ট লাগে। যখন দেখি জননেত্রী শেখ হাসিনা জাতীর জনকের কন্যা জাতীর পিতার আদর্শে উদ্ভুত এই ধরনের নেতারা এই অল্প কয়েক ঘন্টার নোটিশে সমস্ত কাজ ফেলে দিয়ে এই গরমের মধ্যে আমাদের অনেক সিনিয়র বয়স্ক নেতা যাদের এই মূহুর্তে ঘরে রস্ট নেওয়ার কথা তারাও যেভাবে ছুটে আসেন তখন মনে হয়, পৃথিবীর কোন শক্তি নাই ইনশাআল্লাহ আমাদের ঠেকাতে পারে।

 

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com