শীতলক্ষার তীরে দুু’টি তিনতলা ভবন সহ ৩৪টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

নারায়ণগঞ্জ প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: নারায়ণগঞ্জের কাঁচপুর ব্রীজ সংলগ্ন শীতলক্ষা নদীর পূর্ব তীরে অবৈধ ভাবে গড়ে উঠা দু’টি তিনতলা ভবন সহ ৩৪টি কাচা পাকা স্থাপনা গুড়িয়ে দিয়েছে বিআইডাব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ। এসসয় সিনহা গ্রুপের দেয়াল আংশিক ভেঙ্গে দেয়া হয়। এছাড়া নদী ভরাট করায় সিনহা গ্রুপকে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
২২ আগষ্ট (বৃহস্পতিবার) দুপুর ১২ টা থেকে বিকেল সাড়ে ৩ টা পর্যন্ত নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে শীতলক্ষায় তৃতীয় দফায় তৃতীয় দিনের মত উচ্ছেদ অভিযানটি পরিচালিত করা হয়।
বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামালের তত্বাবধানে আরো উপস্থিত ছিলেন উপ-পরিচালক মোঃ শহিদুল্লাহ, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজ সহ অন্যান্য কর্মকর্তারা। এসময় একটি জাহাজ, একটি ভেকু, একটি টাগ বোটসহ বিপুল সংখ্যক পুলিশ, আনসার সদস্য ও বিআইডব্লিউটিএর কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল  জানান, শীতলক্ষা নদীর কাচঁপুর ব্রীজের পূর্বপারে অবৈধভাবে গড়ে উঠা দু’টি তিনতলা ভবন সহ প্রায় ৩৪টি কাচা পাকা স্থানা উচ্ছেদ করা হয়েছে।
নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমান জানান, শীতলক্ষ্যার তীর দখল ও ভরাট করায় সিনহা গ্রুপকে নগদ ৫০ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।

One thought on “শীতলক্ষার তীরে দুু’টি তিনতলা ভবন সহ ৩৪টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com