জেলা ছাত্রলীগের শীর্ষ পদে কাশীপুরের ৪

 

ফতুল্লা প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: সদ্য অনুমোদিত নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটিতে স্থান পেয়েছে কাশীপুরের চারজন ছাত্রলীগ কর্মী। কমিটিতে দুইজন সহসভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে ওই তিনজনকে রাখা হয়েছে।

 

কাশীপুর থেকে জেলা ছাত্রলীগের সহসভাপতি হয়েছেন- ভোলাইলের শরীফ হোসেন। সহসভাপতি হয়েছেন দীপ্ত শিকদার। দীপ্ত শিকদার কাশীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোমেন শিকদারের পুত্র। কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন-মাজেদুর রহমান নাসিম। এবং উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক হয়েছেন রুবেল হোসেন। রুবেল ছাত্রলীগের পুরোনো কর্মী। জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়াত আলম সানীর সাথে মূলত: তার বেশ সখ্যতা।

 

 

কমিটিতে স্থান পাওয়ার পরে প্রেসবাংলাকে দেয়া এক প্রতিক্রিয়ায় চারজনের প্রায় অভিন্ন বক্তব্য। কমিটিতে তাদের যে পদ দেয়া হয়েছে তা রক্ষার জন্য আগামীদিনে কাজ করে যাবেন।

 

প্রসঙ্গত সোমবার (২৮ জুলাই) জেলা ও মহানগর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করে কেন্দ্রীয় ছাত্র সংসদ। ১৮৮ জনের ওই জেলা কমিটিতে আজিজুর রহমান আজিজকে সভাপতি ও আশরাফুল ইসমাঈল রাফেলকে সাধারণ সম্পাদক করা হয়েছে। ১৮৮ সদস্য বিশিষ্ট জেলা কমিটিতে ৪০জন সহসভাপতি, ১১জন যুগ্ম সাধারণ সম্পাদক, ১১জন সাংগঠনিক সম্পাদক ও ২৯জনকে সদস্য রাখা হয়েছে।

 

একইদিন নারায়ণগঞ্জ মহানগর কমিটিও অনুমোদন করে কেন্দ্রীয় কমিটি। হাবিবুর রহমান রিয়াদকে সভাপতি ও হাসনাত রহমান বিন্দুকে সাধারণ সম্পাদক করে মহানগরের ১৬৬ সদস্যের কমিটি অনুমোদন করা হয়। রিয়াদ আগের কমিটির আহবায়ক ও বিন্দু যুগ্ম আহবায়ক ছিলেন।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com