প্রধানমন্ত্রী বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের খোজঁ খরব রাখছেন: ফজলে ফাহিম

 

সুনামগঞ্জ প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: বঙ্গবন্ধু ও শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এফবিসিসিআই এর প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম বলেন, সুনামগঞ্জের মানুষজন ধৈর্যশীল বলেই সকল প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা করেই মাথা উচু করেই টিকে আছে। প্রধানমন্ত্রী বন্যায় ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জের মানুষের সব সময় খোজঁ খরব রাখছেন। সকল প্রকার সহায়তার জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষকে নির্দেশও দিয়েছেন তিনি।

 

বুধবার (২৪জুলাই) দুপুরে ব্যবসায়ীদের শীর্ষ সংঘঠন এফবিসিসিআই এর আয়োজনে ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সহযোগীতায় সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুর বাজারে বন্যায় ক্ষতিগ্রস্থ’ ৫শতাধিক ক্ষাতিগ্রস্থ’,অসহায় ও গরীব মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন । এ সময় তিনি এই বক্তব্য প্রদান করেন ।

 

এফবিসিসিআই এর প্রেসিডেন্ট বলেন, শেখ হাসিনা সরকার হাওরবাসীর অবকাঠামো, শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থান, চিকিৎসা ও যোগাযোগ ব্যবস্থাসহ সকল বিষয়ে উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে । এফবিসিসিআই তাহিরপুরের পর্যটন এলাকা হোটেল, রেস্টুরেন্ট ও অবকাঠামো উন্নয়নে কাজ করবে ।

 

সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস।

এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা প্রশাসক আব্দুল আহাদ, এফবিসিসিআই এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোস্তাকিম আশরাফ প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com