বিএনপির ৪৬তম বার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা যুবদল ও ছাত্রদলের দোয়া

প্রেসবাংলা ২৪. কম: বিএনপির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সাম্প্রতিক ছাত্র-জনতার আন্দোলনে যারা শহিদ হয়েছেন তাদের মাগফেরাত এবং বন্যায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় ফতুল্লা থানা যুবদল ও ছাত্রদলের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লা থানার মাসদাইর এলাকার চৌধুরী কমপ্লেক্স মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সংগ্রামী সদস্য সচিব মশিউর রহমান রনি।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে মশিউর রহমান রনি বলেন, শেখ মুজিব ৭১ এর ২৫ মার্চ পালিয়ে গিয়েছিলেন পাকিস্তান। তার মতোই শেখ হাসিনাও পালালেন ভারতে। আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে এই দ্বিতীয় স্বাধীনতা রক্ষা করতে হবে। দেশে অনেক ষড়যন্ত্র চলছে। অনেক আওয়ামী লীগ নেতা এখনও ঘাপটি মেরে বসে আছে। তাদেরকে আমাদের ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে। ছাত্র-জনতার উপর গুলি চালিয়ে গণহত্যাকারী আওয়ামী লীগ সরকার বিদায় নিয়েছে। এই গণহত্যাকারীদের বিচার করতে হবে। এই বিজয়ের আনন্দ ধরে রাখতে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দিক-নির্দেশনা নেতাকর্মীদের মেনে চলতে হবে। এই স্বেরাচারী শেখ হাসিনা সরকার শাসনকালে এদেশ থেকে লক্ষ লক্ষ কোটি টাকা পাচার করেছে। আমরা ঐ অর্থ পাচারকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। এছাড়াও সকলের নিকট দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, সুস্থতা এবং গণঅভ্যুত্থানে শহীদদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা করছি।

মশিউর রহমান রনি আরও বলেন, এই স্বেরাচার বিরোধী আন্দোলনে আওয়ামী লীগের দোসররা যারা অবৈধ অস্ত্র দিয়ে সাধারণ মানুষের উপর গুলি চালিয়েছিলো আমরা তাদের সেই অবৈধ অস্ত্র উদ্ধারের আহবান জানাচ্ছি। বর্তমানে দেশে আওয়ামী লীগ ষড়যন্ত্র করে বিএনপির ওপর দোষ চাপানোর অপচেষ্টা চালাচ্ছে। এ ব্যাপারে দলীয় নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। আমাদের দলে কোনো চাঁদাবাজ, টেন্ডারবাজ ও ভূমিদস্যুদের ঠাঁই নেই।

পরে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের দীর্ঘায়ু, সুস্থতা এবং সাম্প্রতিক ছাত্র-জনতার আন্দোলনে যারা শহিদ হয়েছেন তাদের আত্মার মাগফেরাত এবং বন্যায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

ফতুল্লা থানা যুবদলের আহবায়ক হাজী মাসুদুর রহমান মাসুদ এর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, এনায়েতনগর ইউনিয়ন বিএনপির সভাপতি এড আলমগীর, এনায়েতনগর ইউনিয়ন ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি মিজানুর রহমান, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান দোলন, জেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক জাহেদ তালুকদার সেলিম, জেলা মহিলা দলের সহ-সভাপতি রুজিনা আক্তার, ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক আবদুল খালেক টিপু, যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম, কাশিপুর ইউনিয়ন যুবদলের সভাপতি সোহেল রানা ও এনায়েতনগর ইউনিয়ন যুবদলের সভাপতি মনির হোসেন সহ ওয়ার্ডের বিভিন্ন নেতৃবৃন্দ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com