ইয়াবা বহনকালে স্বামীসহ কৃষি কর্মকর্তা গ্রেফতার

ইয়াবা বহনকালে স্বামীসহ কৃষি কর্মকর্তা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, প্রেসবাংলা২৪.কম: নারায়ণগঞ্জের আড়াইহাজারে পাঁচ হাজার পিস ইয়াবাসহ একজন সরকারি কর্মকর্তা, তার স্বামী ও গাড়ি চালককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার ফতেপুর ইউনিয়নের দক্ষিণ পাড়া মার্কাজ মসজিদ সংলগ্ন (থাড়িবাড়ি) এলাকায় প্রাইভেটকারে করে ইয়াবা পাচারের সময় গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন উপজেলা উপ-কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার (৪২), তার স্বামী দক্ষিণপাড়া এলাকার মৃত মফিজউদ্দিন মিয়ার ছেলে মোতাহার হোসেন সেলিম (৪৫) ও প্রাইভেটকার চালক একই এলাকার মৃত হযরত আলীর ছেলে আজিজুল হক (৩০)।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, ‘আমাদের কাছে সংবাদ ছিল একটি প্রাইভেটকারে করে ঢাকা থেকে আড়াইহাজারে পাঁচ হাজার পিস ইয়াবা নিয়ে আসা হচ্ছে। ওই সংবাদের ভিত্তিতে দক্ষিণ পাড়া এলাকা থেকে তিনজনকে আটক করা হয়। এদের মধ্যে একজন সরকারি কর্মকর্তা রয়েছেন। এ ঘটনায় মামলা করা হয়েছে। আগামীকাল (শনিবার) তাদের কোর্টে পাঠানো হবে।’

তবে গ্রেফতার উপ-সহকারী কৃষি কর্মকর্তা আকলিমা আক্তারের ভাষ্য, ‘আমরা তিন বান্ধবী ঢাকায় বেড়াতে যাই। ফেরার পথে আমার স্বামী সেলিম ফোন করে জানায় সে যাত্রাবাড়ী আছে, যেন তাকে নিয়ে যাই। তবে তার সঙ্গে কী ছিল না ছিল জানা নেই আমাদের। গত একবছর ধরে তার সঙ্গে আমার যোগাযোগ নেই। সম্প্রতি সে ভালো হয়ে গেছে জানিয়ে আমাকে আবার বুঝিয়ে বাড়ি নিয়ে আসে। এ ঘটনায় আমি নির্দোষ।’

এ বিষয়ে আড়াইহাজার উপজেলা কৃষি কর্মকর্তা মাহমুদুল হাসান ফারুকী গণমাধম্যকর্মীদেরকে বলেন, ‘শুনেছি আমাদের একজম উপ-সহকারী কর্মকর্তা তার স্বামীসহ ধরা পড়েছেন। যদি ধরা পড়ে থাকেন তাহলে আমি বিষয়টি ওপর মহলে জানাবো।

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com