আর্জেন্টিনা ফুটবল দলের শুভ কামনায় না'গঞ্জে আনন্দ শোভাযাত্রা

আর্জেন্টিনা ফুটবল দলের শুভ কামনায় না’গঞ্জে আনন্দ শোভাযাত্রা

স্টাফ রিপোর্টার, প্রেসবাংলা২৪.কম: কাতারে বিশ্বকাপ ফুটবল উপলক্ষে প্রিয় দল আর্জেন্টিনাকে শুভ কামনা জানিয়ে নারায়ণগঞ্জে আনন্দ শোভাযাত্রা বের করেছেন আর্জেন্টিনা সমর্থকরা।

মঙ্গলবার সকাল ১০টার দিকে শহরের দেওভাগ শেখ রাসেল পার্ক থেকে শোভাযাত্রাটি বের হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আর্জেন্টিনার জয় কামনায় উল্লাস করেন তারা।

মিছিলে আর্জেন্টিনার দলের মেসি ও ডি মারিয়ার ছবি সম্বলিত ১০ ফুট করে প্লেকার্ড, ৯০ গজের আর্জেন্টিনা দলীয় পতাকা, বিশ্বকাপের গানে সাউন্ড সিস্টেম ও অর্ধশতাধিক মোটরসাইকেল নিয়ে সমর্থকরা বের হন।

আর্জেন্টিনা ফুটবল দলের শুভ কামনায় না’গঞ্জে আনন্দ শোভাযাত্রা

 

 

আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর শোভাযাত্রায় ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির, শোভাযাত্রার উদ্যোক্তা স্বপন দাস, আমিনুর ইসলাম মিঠু, তাপস সাহা, সেলিম হাসান দিনার প্রমুখ। আরও ছিলেন, শহরের গলাচিপায় নিজের বাড়ি ও প্রাচীর নিজের হাতে আর্জেন্টিনার পতাকা রঙে রাঙানো আফজাল মুন্সী।

শোভযাত্রায় উদ্যোক্তারা কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা দলের সফলতায় শুভ কামনা করে তৃতীয়বারের মতো তারা বিশ্বকাপ ট্রফি প্রত্যাশা করেন। তারা বলেন, আর্জেন্টিনার খেলা দেখুন, খেলাকে ভালোবাসুন। আমরা আশাবাদী এবার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা হবে।

 

আর্জেন্টিনা ফুটবল দলের শুভ কামনায় না’গঞ্জে আনন্দ শোভাযাত্রা

 

আনন্দ শোভাযাত্রা পূর্বে উদ্যোক্তা স্বপন দাস জানান, মঙ্গলবার বিকালে বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনার প্রথম খেলা। সে জন্যই শুভ কামনায় সকালে সমর্থকদের নিয়ে আনন্দ শোভাযাত্রা আয়োজন করা হয়েছে। মিছিলে সমর্থকরা প্রিয় দলের জার্সি ও বিভিন্নভাবে সেজে এসেছেন। আর্জেন্টিনা সমর্থকরা দলের প্রিয় খেলোয়াড় মেসি, ডি-মারিয়ার ১০ ফুট করে প্লেকার্ড নিয়ে হাজির হয়েছেন।

উদ্যোক্তা তাপস সাহা জানান, শোভাযাত্রায় শহর ও আশেপাশে বিভিন্ন এলাকা থেকে শত শত সমর্থকরা হাজির হয়েছেন। অর্ধশতাধিক আর্জেন্টিনার পতাকা নিয়ে মোটরসাইকেলে বের হয়েছেন তারা।

আমিনুর ইসলাম মিঠু ও সেলিম হাসান দিনার জানান, আজ এইচএসসি পরিক্ষা থাকায় শোভাযাত্রায় অনেক সমর্থকরা আসতে পারেনি। তার মধ্যে অনেকে কাজে চলে গেছেন। তারপরও বিশ্বকাপ ফুটবলের বিভিন্ন গানের মাধ্যমে এই মিছিলটি আনন্দময় পরিবেশ সৃষ্টি করেছে।

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com