হাত-পা বেঁধে পুড়িয়ে পুত্র হত্যা, মা গ্রেফতার

হাত-পা বেঁধে পুড়িয়ে পুত্র হত্যা, মা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, প্রেসবাংলা২৪.কম: নারায়ণগঞ্জে ছেলেকে পুড়িয়ে হত্যার অভিযোগে লিপি আক্তার (৩৪) নামে এক নারীকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) রাতে শহরের দেওভোগ পাক্কা রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। লিপি আক্তার ওই এলাকার মৃত লতিফ মিয়ার মেয়ে।

প্রায় এক যুগ আগে আনোয়ার হোসেন নামে একজনের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়।

এ ঘটনায় নিহত রাজুর (১৪) বাবা ও লিপির সাবেক স্বামী আনোয়ার বাদী হয়ে সদর মডেল থানায় মামলা করেছেন।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে, ১৮ বছর আগে আনোয়ার হোসেন ও লিপি আক্তারের বিয়ে হয়। এর মধ্যে কোলে আসে দুই ছেলে। তাদের একজনের নাম রাইয়ান (১৭)। ১২-১৩ বছর আগে আনোয়ার ও লিপির বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর মায়ের কাছেই থাকতো রাইয়ান ও রাজু। গত ১৩ নভেম্বর রাতে লিপি ২-৩ জনকে সঙ্গে নিয়ে শয়নকক্ষে রাজুর হাত-পা রশি দিয়ে বেঁধে ফেলে এবং কেরোসিন ঢেলে গায়ে আগুন লাগিয়ে দেয়। এ সময় রাজুর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিভিয়ে প্রথমে সদর জেনারেল হাসপাতালে নেয়। পরে সেখান থেকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। ১৮ নভেম্বর বিকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাজু মারা গেছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, ছেলে হত্যার অভিযোগে লিপি আক্তারকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com