গোগনগর ইউনিয়ন বিএনপি’ আক্তার সভাপতি-জাহাঙ্গীর সেক্রেটারী নির্বাচিত

প্রেসবাংলা ২৪. কম: ডেলিগেট ও কাউন্সিলরদের ভোটে নির্বাচিত হলো গোগনগর ইউনিয়ন বিএনপি’র সভাপতি পদে মো. আক্তার হোসেন ও সাধারণ সম্পাদক পদে মো. জাহাঙ্গীর মিয়াজী, সাংগঠনিক সম্পাদকে কোনো প্রতিদন্ধি না থাকায় মাঈনুল হাসান নিহাল কে নির্বাচিত ঘোষণা করেন নির্বাচন কমিশনার এ্যাড,মোঃ রফিক উদ্দিন আহমেদ।

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে সম্পন্ন হলো নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আওতাভুক্ত, গোগনগর ইউনিয়ন বিএনপি’র দ্বী-বার্ষিক সম্মেলন।

শনিবার( ১৯নভেম্ব) বিকেল ৩ টায় গোগনগর ঈদগাহ সংলগ্ন মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির যুগ্ন মহাসচি খায়রুল কবির খোকন।

এ সময় তিনি বলেন বতর্মান আওয়ামীলীগ সরকার বিএনপির মহাসমাবেশ গুলো দেখে দিশেহারা হয়ে পরেছে কারন পরিবহন গুলো বন্ধ থাকার পরও হাজার হাজার মানুষ চিড়াগুর নিয়ে ২দিন আগেই পায়ে হেটে সমাবেশ স্থলে এসে যোগদান করছে। ভারতের পা চাটা বিনা ভোটের এ সরকার গায়ের জোরে ২০১৪/১৮ সালের মতো আগামী জাতীয় সংসদ নির্বাচন করতে চাইছে। এটা আর সম্ভব হবে না দেশের জনগন এখন জেগে উঠেছে তারা আর বিনা ভোটের মাধ্যমে কাউকে ক্ষমতায় বসতে দেবেনা। এ দেশে ব্যালটের মাধ্যমে জনগণ ভোট দিয়ে জনগণের সরকার ঘটন করবে।

তিনি আরও বলেন, সরকার আজকে গনতন্ত্র কে হত্যা করে একদলীয় শাসন ব্যবস্থা চালু করেছে। পুলিশের সহাতায় ক্ষমতায় টিকে থাকতে চায়, গনতন্ত্র কে ফিরিয়ে আনতে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দিকনির্দেশনা মেনে বিএনপির নেতাকর্মীদের আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে হবে।

তিনি বলেন, দেশে ১৯৭১, ও ৯০ এর মতো গনভ্যুথান হবে এ সরকারের বিরুদ্ধে। তাই জনগনকে সাথে গনতন্ত্র পুনউদ্ধার করে ভোটের অধিকার ফিরে আনা ছাড়া আর কোন বিকল্প নেই । সাড়া দেশের মানুষের মধ্যে আজ কে গনজোয়ার সৃষ্টি হয়েছে তারা আর এই সরকার দেখতে চায়না। আগামী ১০ ডিসেম্বর ঢাকার গনসমাবেশ সফল করতে আপনারা ঐক্যবদ্ধ ভাবে অংশ গ্রহন করে এই সরকার কে বিদায় করতে হবে।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এ্যাড
সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এ্যাড আবু আল ইউসুফ খান টিপু ।

এছাড়াও আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড, সরকার হুমায়ুন কবির, মোঃ মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ আহমেদ রেজা রিপন, এম এইচ মামুন, সদস্য এ্যাড, রফিক উদ্দিন আহমেদ, ডাঃ মজিবুর রহমান, এ্যাড, আনোয়ার হোসেন প্রধান, মোঃ মাসুদ রানা, মাকিদ মোস্তাকিম শিপলু,
সাখাওয়াত হোসেন ইসলাম রানা, মহানগর মহিলা দলের আহবায়ক দিলারা মাসুদ ময়না প্রমূখ। গোগনগর বিএনপির সাবেক সভাপতি মোঃ নজরুল ইসলাম সরদারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন প্রতিদন্ধি প্রাথী মোঃ আইয়ুব আলী, মোক্তার হোসেন, মোঃ সাঈদ হোসেন বাবু, সাঈফুল ইসলাম বাবু, মোঃ সোহেল আজাদ, রাসেল আহম্মেদ, আহম্মেদ আলী সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সম্মেলনে সদস্যদের ভোটে সভাপতি পদে ৮১ ভোট পেয়ে নির্বাচিত হন মোঃ আক্তার হোসেন এবং
সাধারণ সম্পাদক পদে ৮২ ভোট পান জাহাঙ্গীর আলম মিয়াজী । ফলা ফল ঘোষনার পর সম্মেলন স্থলে নেতাকর্মীরা আতশবাজি ফুটিয়া আনন্দ উৎসব করতে থাকে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com