সেলিম ওসমানের সুস্থতা কামনায় জাকির চেয়ারম্যানের দোয়া

প্রেসবাংলা ২৪. কম: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া পরিচালনা করা হয়েছে।

শুক্রবার (১১ নভেম্বর) বাদ জুম্মা নারায়ণগঞ্জে আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ জাকির হোসেন উদ্যোগে মসজিদে মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

দোয়ায় শত শত ধর্মপ্রান মুসুল্লি এ দোয়ায় অশংগ্রহন করেন। দলমত নির্বিশেষে সকলের কাছে সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ ৫ আসনের সাংসদ সদস্য প্রয়াত আলহাজ্ব নাসিম ওসমান, এবং সাংসদ শামীম ওসমান সহ পরিবারের সকলের জন্য দোয়া প্রার্থনা করেন আলহাজ্ব মোহাম্মদ জাকির হোসেন।

জানা যায়, দীর্ঘ ১ বছর যাবত সার্ভিকাল স্পন্ডাইলোসিস রোগে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ.কে.এম সেলিম ওসমান গত ২৮শে অক্টোবর ২০২২ তারিখে ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসার জন্য যান। গত ১লা নভেম্বর অপারেশন শেষে সম্পূর্নরূপে সুস্থ হন এবং ১০ নভেম্বর,২০২২ তারিখে তার দেশে ফেরার কথা ছিল। ফজরের নামাযের পূর্বে দূর্ভাগ্যবশত পা পিছলে পড়ে তার ডান পায়ের হাটুর উপরের অংশে কয়েক স্থানে হাড় ভেঙ্গে যায়। মধ্যরাতে পুনরায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ১১ই নভেম্বর,২০২২ ভোর ৬.০০ ঘটিকায় পূনরায় তার ডান পায়ে অস্ত্রোপচার করা হবে বলে তার চিকিৎসকরা জানিয়েছেন। সম্পূর্নরূপে সুস্থ না হলেও আগামী ৭ (সাত) দিনের মধ্যে তিনি তার স্বাভাবিক কার্যক্রম চালিয়ে যেতে পারবেন বলে চিকিৎসকেরা আশা প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com