নৌকার বিরুদ্ধে অবস্থানকারীদের বহিস্কার করা হবে : আব্দুল হাই

প্রেসবাংলা ২৪. কম: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যারা আওয়ামী লীগের নৌকার প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেন এবং বিদ্রোহী প্রার্থী হয়েছে তাদের দরজা আওয়ামীলীগ থেকে চিরতরে বন্ধ করে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই। তিনি বলেছেন, যারা নৌকার বিরুদ্ধে গিয়ে বিদ্রোহী প্রার্থীর পক্ষে স্লোগান দেয় তাদের নাম ঠিকানা প্রমানপত্র সহকারে আমাদেরকে দিবেন। তারা বঙ্গবন্ধুর আওয়ামী লীগ করে না। তাদের আওয়ামীলীগ করার কোন অধিকার থাকবে না। যারা নৌকার বিরোধিতা করছেন তাদের আওয়ামীলীগ করার কোন অধিকার থাকবে না।

বুধবার (৩ নভেম্বর) সকাল ১১টায় শহরের দুই নং রেলগেইটস্থ নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জেলা আওয়ামীলীগ আয়োজিত জাতীয় জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় চার নেতার স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।

আব্দুল হাই আরও বলেন, আপনারা সজাগ থাকবেন কে কে নৌকার বিরোধিতা করছে। যারা নৌকার বিরোধীতা করে সে নৌকাকে মানে না, সে বঙ্গবন্ধুকে মানে না এবং সে দেশের মুক্তিযুদ্ধকে মানে না। তাদেরকে অবশ্যই বহিষ্কার করা হবে।

আগামী ৬ নভেম্বর জেলা আওয়ামীলীগের মিটিং আছে সেখানে সিদ্ধান্ত নিয়ে তাদেরকে দল থেকে বহিষ্কার করা হবে বলে জানান তিনি।

এসময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

সভাপতি আবদুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খবির উদ্দিন আহমেদ, সদস্য আমজাদ হোসেন, শামসুজ্জামান ভাষানী, জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদির প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com