জনসমর্থন না থাকায় নির্বাচনী প্রচারনায় মাঠে নেই সায়েম

ষ্টাফ রিপোর্টার, প্রেসবাংলা২৪.কম: আসন্ন ইউপি নির্বাচনে আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সায়েম এর জনসমর্থন না থাকায় নির্বাচনী প্রচারনায় মাঠে নেই । অপরদিকে তার প্রতিদ্বন্দী চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন বিপুল জনসমর্থন নিয়ে নির্বাচনী প্রচারনায় মাঠে রয়েছেন।

জানা গেছে, সায়েম আহমেদ আনারস প্রতীক পেলেও এলাকায় কোন গণসংযোগ করেননি, এমনকি এলাকাবাসীর কাছে তিনি ভোট চাইতেও যান নি। একক ভাবে নির্বাচনী মাঠে চষে বেড়াচ্ছেন জাকির হোসেন এবং জনগণের সতঃস্ফূর্ত সাড়া পাচ্ছেন।

এলাকাবাসী জানান, এখন পর্যন্ত আনারস মার্কার কোন লোক আমাদের কাছে ভোট চাইতে আসেনি। তাছাড়া এলাকায় জাকির চেয়ারম্যান বিগত সময় যে উন্নয়ণ করেছে তাকে ছাড়া আমরা কাউকে ভোট দিব না।  তারা আরো জানান, সাবেক ছাত্রদল নেতা সয়েমের এলকায় জনসমর্থন না থাকলে ও নির্বাচনে টিকে থাকার জন্য এলাকায় সন্ত্রাসী বাহিনী দিয়ে হুমকি ধুমকি দিয়ে জনসমর্থনের চেষ্টা চালান । তারই ধারাবাহিকতায় নৌকার সমর্থক আওয়ামীলীগের কর্মীদের উপর সন্ত্রাসী হামলা চালনো হয়।

গত ২২ অক্টোবর বিকেলে আলীরটেক ইউনিয়নের ফিরোজ মহল কমিউনিটি সেন্টারে আওয়ামীলীগের এক কর্মীসভায় হামলার অভিযোগে মামলা করেন সদর থানা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সালেহ আহম্মেদ খোকন। ওই মামলায় খোকন আসামি করেন  সায়েম আহমেদ, তার বাবা ও ভাইসহ কয়েকজন কর্মী-সমর্থককে। এ ঘটনার পর আত্মগোপনে চলে যান সায়েম।

তবে আজ মঙ্গলবার (২নভেম্বর) আদালত থেকে জামিন চাইলে আদালত তাকে ৬ সপ্তাহের জামিন প্রদান করেন।

উল্লেখ্য সাবেক ছাত্রদল নেতা সায়েম বর্তমান সরকার দলীয় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন । মনোনয়ন না পাওয়ায় সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে দাঁড়ান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com