পান খাওয়ার পর বৃদ্ধার রহস্যজনক মৃত্যু!

আড়াইহাজার প্রতিনিধি, প্রেসবাংলা: পান খেয়ে এক বৃদ্ধ মৃত্যুর কোলে ঢলে পরেছেন। পানে কিছু ছিলো না বা কেন পান খেয়েই মৃত্যু হলো। এ নিয়ে কৌতুহল চিকিৎসকের। স্বজনদের না চাইলেও পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে গেছে। উদঘাটনের চেষ্টা করছে মৃত্যুর কারণ।

আড়াইহাজার উপজেলার লালুরকান্দি এলাকায় মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে ঘটনাটি ঘটেছে।

নিহত বৃদ্ধার নাম মো. আব্দুল আওয়াল (৬০ উর্দ্ধ)। তিনি আড়াইজাহার উপজেলার লালুরকান্দি এলাকার মৃত আব্দুর রহমান মিয়ার ছেলে।

নিহত বৃদ্ধের ভাগ্নে হাবিবুর রহমান জানান, আমার মামা গতকাল সকালে বাজারে যায়। বাজার থেকে এসে পান খায়, পান খাওয়ার পর হঠাৎ অজ্ঞান হয়ে যায়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। পরে পুলিশ এসে মামার লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করবে বলে জানায় আমরা নিষেধ করি কিন্তু পরে বাধ্য হয়ে রাজি হই।

এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম আল মামুন জানান, ওসি স্যারের নির্দেশে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখি লাশ পরে আছে। ডাক্তারের সাথে কথা বলে জানা যায় কোনো বিষ জাতীয় কিছু পান করেছেন বা করানো হয়েছে। আমরা সাথে সাথে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করি। তদন্ত রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x