সদর উপজেলাকে হারিয়ে সিটি কর্পোরেশনের জয়

প্রেসবাংলা ২৪.কম:

বালক ২/০ এবং বালিকা ৫/০ গোলে সদর উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সিটি কর্পোরেশন। বৃহস্পতিবার (১৭ জুন) নারায়ণগঞ্জ পৌর ওসমানী স্টেডিয়ামে এ খেলার সমাপনী ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ২০-২১ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০-২১ ফাইনাল খেলায় হ্যাট্টিক চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন।

 

সমাপনী খেলায় বালক ও বালিকায় সিটি কর্পোরেশন জয়ী হয়।
সমাপনী ও পুরষ্কার বিতরনী প্রধান অতিথির বক্তৃতায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারীর বলেন, করোনার কারনে আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ২০-২১ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০-২১ সালের খেলা সিমিত আকারে করেছি। যারা চ্যাম্পিয়ন হয়েছি তার বিভাগিয় যেন নারায়ণগঞ্জকে এগিয়ে নিয়ে যেত পারেন সে প্রত্যাশা করি।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, নারায়ণগঞ্জ সিটি কর্পোনেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গির,উপজেলা ক্রীড়া অফিসার নাজিম উদ্দিন, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ মিহির প্রমূখ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x