হেফাজত ইসলামের প্রতি পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিলেন শাহ্ নিজাম

হেফাজত নেতা ফেরদৌসকে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিলেন শাহ্ নিজাম

নিজেস্ব প্রতিবেদক, প্রেসবাংলা২৪.কম:  ছাত্রলীগের গুন্ডারা, যুবলীগের গুন্ডারা তোমাদের গুন্ডামি বাংলাদেশের মানুষ অনেক দেখেছে। আর সহ্য করবে না। খেলতে চাইলে প্রশাসন ছাড়া মাঠে আসেন। খেলা হবে। শুক্রবার দুপুরে মাওলানা ফেরদাউস হুঁশিয়ারি দেওয়ার পর রাতে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম তার ফেসবুক পেইজে হেফাজত ইসলামের প্রতি পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দেন।

শনিবার (৩এপ্রিল) রাত ১ টা ১১ মিনিটে তিনি মাওলানা ফেরদৌসের উদ্দেশ্যে ফেইসবুকে পোস্ট দিয়ে চেলেঞ্জ ছুড়েন।

শাহ নিজাম তার স্ট্যাটাসে বলেন, দেখলাম আর হাসলাম,,হেফাজত বলেছে প্রশাসন ছাড়া মাঠে আসতে। ছাত্রলীগ,, যুবলীগ, আওয়ামীলীগ তো অনেক বড় ব্যাপার। আমি শাহ নিজাম চেলেন্জ করলাম,,কবে কোথায় হেফাজতের লোকেরা আসবে বলো,,শুধু শিশু বাচ্চাদের মিথ্যা বলে এনোনা। তোমরা নেতারা আসো। কাপড় থাকবে না শরীরে। এ দেশ হেফাজতের রক্ত দিয়ে স্বাধীন হয়নি, হয়েছে বাংলার মু্ক্তিকামী দামাল ছেলেদের রক্তের মধ্য দিয়ে।

উল্লেখ্য শুক্রবার ২০ এপ্রিল জুম্মার নামাজের পর রাস্ট্রের নির্দেশনা ও স্বাস্থ্য বিধিকে বৃদ্ধাংগুলি দেখিয়ে মাওলানা আউয়ালের নেতৃত্বে হেফাজত সমর্থিত কয়েক শতাধিক নেতাকর্মী সমাবেশ করে আওয়ামী লীগ,  ছাত্রলীগ ও যুবলীগের নেতাদের চ্যালেঞ্জ ছুড়ে দেন। এসময় মাওলানা ফেরদাউস হুঁশিয়ারি দিয়ে বলেন, পুলিশ আমাদের দুষমন না, কেউ আমাদের দুষমন না। যারা অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায় তারা হলো মোদীর দালাল। এই দালালদের বাংলাদেশ থেকে উৎখাত করতে হবে। আজকের সমাবেশেও প্রমাণ হলো আমরা শান্তিপ্রিয়। আমরা উশৃঙ্খল না। কিন্তু মাগরিবের নামাজের পরে এতগুলি বাস পুড়াইলো কারা? ভাড়াটে গুন্ডা দিয়া আমাদের সাথে খেলতে চান সে তামশা চলবে না। খেলতে চাইলে প্রশাসন ছাড়া মাঠে আসেন। খেলা হবে। ছাত্রলীগের গুন্ডারা, যুবলীগের গুন্ডারা তোমাদের গুন্ডামি বাংলাদেশের মানুষ অনেক দেখেছে। আর সহ্য করবে না।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
কপিরাইট © ২০২০ | প্রেসবাংলাটুয়েন্টিফোরডটকম
0
Would love your thoughts, please comment.x
()
x