আইনজীবী সমিতির নির্বাচনী প্রচারণা করেন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ

আইনজীবী সমিতির নির্বাচনী প্রচারণা করেন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ

স্টাফ রিপোর্টার, প্রেসবাংলা২৪.কম: আসন্ন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগের নেতৃবৃন্দদের সাথে নিয়ে নির্বাচনী প্রচারণা করেন, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নেতৃবৃন্দরা।
রবিবার (২৪শে জানুয়ারী) দুপুরে আদালতপাড়ায় জেলা ও মহানগর আওয়ামীলীগ এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের সাথে নিয়ে প্রচারণা করা হয়।
প্রচারণা শেষে সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মোঃ বাদল বলেন, এই প্যানেল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিকদের নিয়ে গড়া প্যানেল। মুক্তিযুদ্ধের আদর্শে গড়া পরিষদ এই মোহসীন-মাহাবুব পরিষদ। জুয়েল-মোহসীন এবং মোহসীন- মাহাবুব পরিষদ আইনজীবীদের সাথে কখনো বেঈমানী করে নাই। জুয়েল- মোহসীন পরিষদ এই ডিজিটাল বার ভবন করেছে। আমাদের প্রাণপ্রিয় অভিভাবক সাংসদ সেলিম ওসমানের সার্বিক সহযোগিতায় ক্রমাগতভাবে এই বারের উন্নয়নের কাজ চলছে।
বাদল আরো বলেন, আমাদের প্রাণপ্রিয় নেতা একেএম শামীম ওসমান আপনাদের সাথে আছে। শেখ ফজলে নূর তাপস ভাই, হুমায়ুন ভাই, ওয়াজেদ মজুমদার স্যার গত পরশুদিন তার বাসায় কথা হওয়ার পর আইনজীবীদের কথা জিজ্ঞাসা করেছে এবং বলেছেন এই প্যানেল বিপুল ভোটে বিজয়ী হবে।
এসময় উপস্থিত ছিলেন, জেলা পিপি এড. ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃজুয়েল হোসেন, নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতি, ইফতেখার আলম খোকন ও রুহুল আমিনসহ সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের নেতৃবৃন্দরা।
0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
কপিরাইট © ২০২০ | প্রেসবাংলাটুয়েন্টিফোরডটকম
0
Would love your thoughts, please comment.x
()
x