সাংবাদিক এম এইচ নয়ন আর নেই

প্রতিবেদক, প্রেসবাংলা২৪ডটকম: আড়াই মাস ক্যান্সারের সাথে লড়াই করে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক মাহাদী হাসান নয়ন (এম এইচ নয়ন) ।

 

রোববার (১৭ নভেম্বর) দুপুর একটায় রাজধানীর শ্যামলীর একটি হাসপাতালে নয়ন শেষ নি:শ্বাস ত্যাগ করে (ইন্না লিল্লাহে .. রাজেউন)।

 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩৫ বছর।

 

নয়ন অনলাইন নিউজপোর্টাল টাইমস নারায়ণগঞ্জ২৪ডটকম এর সম্পাদক, ফটোসাংবাদিকদের সংগঠন ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের নারায়ণগঞ্জ জেলা কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, ফতুল্লা মডেল প্রেসক্লাবের কার্যকরী সদস্য।

 

নয়ন কয়েক মাস ধরে দূরারোগ্য ক্যান্সারে ভুগছিলো। সেপ্টেম্বর মাসের প্রথমদিকে শরীরে প্রচ- জ্বরে আক্রান্ত হয়ে ঢাকা মেডিক্যাল হাসপাতালে ভর্তি হয় নয়ন। প্রথমদিকে চিকিৎসকরা জানান, নয়নের ডেঙ্গু হয়েছে। প্রায় ১৫দিন ধরে চলে ডেঙ্গুর চিকিৎসা। কিন্তু ২০দিনেও কোন উন্নতি না হওয়ায় চিকিৎসরা আরো পরীক্ষা-নিরীক্ষা করেন। একপর্যায়ে নয়নের পরিবারকে জানানো হয়, সে লিউকোফেনিয়ায় আক্রান্ত হয়েছে। যা বোন ম্যেরুতে আক্রমণ করেছে। সাধারণ অর্থে একে বোন ম্যেরুর ক্যান্সার বলা হয়।

 

উন্নত চিকিৎসার জন্য অক্টোবরের শেষের দিকে ভারতের ভ্যেলুরে নেয়া হয়। কিন্তু অভিভাবক না থাকায় সেখানেও চিকিৎসা করানো সম্ভব হয়নি। পরে ২ নভেম্বর দেশে ফিরে আসে নয়ন।

এদিকে নয়নের মৃত্যুর সংবাদ মূর্হুতেই নারায়ণগঞ্জে ছড়িয়ে পড়েছে। ফটোসাংবাদিকদের সংগঠন ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের নেতা ও অন্যান্য সাংবাদিকরা তাকে দেখতে ছুটে যাচ্ছেন নয়নের দেওভোগস্থ বাড়িতে।

 

ব্যক্তিগত জীবনে নয়ন বিবাহিত। নাবিল নামের ৬ বছরের একটি পুত্র রয়েছে তাদের সংসারে।

 

নয়নের পরিবার সূত্র জানায়, বাদ আসর নামাজে জানাজা শেষে দাফনের জন্য নয়নের লাশ ব্রাক্ষ্মণবাড়িয়ায় নেয়া হবে।

 

One thought on “সাংবাদিক এম এইচ নয়ন আর নেই

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com