র‌্যাবের হাতে পরিবহন চাঁদাবাজ চক্রের ৪ জন গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: র‌্যাব-১১ সদস্যরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড ও বন্দরের মদনপুর এলাকায় অভিযান চালিয়ে পরিবহন থেকে চাঁদা আদায়কালে চাঁদাবাজ চক্রের ৪ জনকে গ্রেপ্তার করেছে ।

বৃহস্পতিবার (১৭অক্টোবর) দুপুরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে বৃহস্পতিবার বিকেল সোয়া ৫টায় র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাবের ওই কর্মকর্তা আরো জানান, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় রাস্তায় চলাচলরত পণ্য বোঝাই ট্রাক, যাত্রাবাহী বাস, অটোরিক্সা ও সিএনজি থামিয়ে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ী প্রতি ১শ’ থেকে ৩শ’ টাকা করে চাঁদা আদায় করে আসছে। সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে চাঁদাবাজ চক্রের সদস্য হিরণ মিয়া, শামীম ও মঈন উদ্দিন’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

 

এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে নগদ ৩৮ হাজার ৪শ’ ৯০ টাকা জব্দ কর হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- মোঃ হিরণ মিয়া (৩৯), মোঃ মঈন উদ্দিন (২৮), মোঃ শামীম (৩৬) ও মোঃ আবুল বাশার (৪২)।

 

অপরদিকে মদনপুর বাসস্ট্যান্ড থেকে যাত্রীবাহী বাস হতে চাঁদা আদায়কালে চাঁদাবাজ চক্রের সদস্য আবুল বাশারকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এ সময় চাঁদাবাজির ৩৩ হাজার ৯শ’ টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আবুল বাশার দীর্ঘদিন ধরে মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় আসমানী পরিবহন চালকদের কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক দৈনিক গাড়ি প্রতি ১ হাজার ২শ’ ২০ টাকা করে চাঁদা আদায় করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব জানায়।”

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com