পাখির সাথে থাক্কা খেয়ে জরুরি অবতরণ ‘ময়ূরপঙ্খি’র

 

প্রতিবেদক, প্রেসবাংলা২৪ডটকম: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়নের কিছুক্ষণ পর একটি পাখির সঙ্গে ধাক্কা লাগায় জরুরি অবতরণ করতে বাধ্য হয়েছে বাংলাদেশ বিমানের বোয়িং ৭৩৭-৮০০ ‘ময়ূরপঙ্খী’ নামে উড়োজাহাজটি ।

সোমবার (১৪অক্টোবর) সকালে এ ঘটনায় হজরত শাহজালাল বিমানবন্দরে জরুরি অবতরণ করে বাংলাদেশ এয়ালাইন্সের এই বিমানটি। উড়োজাহাজটি সকাল ৮টা ২৫ মিনিটের দিকে ঢাকা থেকে সিঙ্গাপুরের (বিজি ০৮৪) উদ্দেশে ছেড়ে যায়। কিছু সময় পর পাখি আঘাত করায় উড়োজাহাজটি পুনরায় শাহজালালে ফিরে আসে।

বাংলাদেশ বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার দুর্ঘটনার বিষয়টি একটি মিডিয়াকে নিশ্চিত করে বলেন, সকাল ৮টা ২৫ মিনিট এ ঘটনাটি ঘটে। সিঙ্গাপুরগামী ‘ময়ূরপঙ্খি’র ডানার সঙ্গে পাখির ধাক্কা লাগে। এরপর দুর্ঘটনা এড়াতে পাইলট বিমান নিয়ে জরুরি অবতরণ করেন। বড় ধরনের কোন ক্ষতি হয়নি জানিয়ে তিনি বলেন, এই বিমানের যাত্রীদের  অন্য একটি ফ্লাইটে সিঙ্গাপুর পাঠানো হচ্ছে।

 

উল্লেখ্য এর আগে ১৯ সেপ্টেম্বর ল্যান্ডিং গিয়ারে সমস্যার কারণে বিমানের বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজ ময়ূরপঙ্খী শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করেছিল।

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com