অসাম্প্রদায়িক চেতনা ধারণ করেই দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে: ডিসি

আড়াইহাজার প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন  শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আড়াইহাজার উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন । পরিদর্শন কালে তিনি বলেন, অসাম্প্রদায়িক চেতনা ধারণ করেই দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে ।

শনিবার (৫ সেপ্টেম্বর)  তিনি আড়াইহাজার উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি প্রথমে লাসরদী গোয়ালপাড়া জওহর লাল ঘোষের পূজা মন্ডপ, পরে দিঘিরপাড় ও ঝাউগড়া পূজা মন্ডপ ঘুরে দেখেন।

এই সময় মোঃ জসিম উদ্দিন বলেন, পূজা ও ঈদ ভিন্ন ধর্মের লোকজনের হলেও উৎসব যেন হয় সকলেরই। এই অসাম্প্রদায়িক চেতনা ধারণ করেই বাংলাদেশকে উন্নতশীল দেশ হিসেবে গড়ে তুলতে আমাদের স্ব-স্ব অবস্থান থেকে কাজ করে যেতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. সোহাগ হোসেন, সহকারী কমিশনার ভূমি মো. উজ্জল হোসেন, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, আড়াইহাজার থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম, আড়াইহাজার থানা প্রেসক্লাব সভাপতি মাসুম বিল্লাহ, উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতা উদয়ন চন্দ্র বিশ্বাস, জওহর লাল ঘোষ, হারাধন চন্দ্র দে, প্রদীপ বিশ্বাস ও রঞ্জন চক্রবর্তী প্রমুখ।”

One thought on “অসাম্প্রদায়িক চেতনা ধারণ করেই দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে: ডিসি

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com