উজির আলী’র স্কুলের খেলোয়াররা জাতীয় পর্যায়ে খেলবে; প্রত্যাশা বাদলের

ফতুল্লা প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে ভাল খেলা খেলে চ্যাম্পিয়ন ও রানার আপ হওয়ায় দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আনন্দ উল্লাস করেছে। এসময় স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতিসহ সকল অভিভাবক প্রতিনিধিদের উপস্থিতিতে স্কুলের খেলোয়ারদের সাথে নিয়ে সকল শিক্ষার্থীরা উৎসব পালন করেছে।

 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের মাঠে উৎসব পালন করা হয়।

 

এদিকে বেলা ১২ টায় স্কুলের বালক-বালিকা খেলোয়াররা টুর্নামেন্টের ট্রফি নিয়ে স্কুল মাঠে অবস্থান করে এবং পুরো মাঠ রাউন্ড দিয়ে নানা ধরনের বিজয়ের শ্লোগান দেয়। পরে খেলোয়াররা ট্রফি ও মেডেল নিয়ে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সামনে হাজির হয়। পরে খেলোয়ারদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান সাইফউল্লাহ বাদল। এসময় ট্রফি ও মেডেল নিয়ে খেলোয়াররা ম্যানেজিং কমিটির সাথে ফটোশেসন করেন। পরে খেলোয়ার সহ সকল শিক্ষার্থীরা নেচে গেয়ে উৎসব পালন করে।

 

এসময় স্কুলের শিক্ষার্থীদের উদ্দেশ্যে সাইফউল্লাহ বাদল বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার প্রয়োজন রয়েছে। খেলাধুলা করলে মানুষের মন ভাল থাকে এবং অপরাধ করা থেকে দুরে থাকে। আর হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপজেলার স্কুল ভিত্তিকসহ উপজেলা পর্যায়ে ফুটবল, কাবাডি খেলায় বালক বালিকারা খেলায় অংশগ্রহন করে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে। এটা আমাদের স্কুলের খুব ভাল সংবাদ। আমাদের স্কুলের শিক্ষার্থীরা শুধু ভাল লেখাপড়া করে সিমাবদ্ধ রাখেনি তারা ভাল খেলা খেলে নারায়ণগঞ্জে সুনাম অর্জন করেছে।

 

তিনি আরো বলেন, স্কুলের যেসকল শিক্ষার্থীরা খেলায় অংশগ্রহন করে চ্যাম্পিয়ন ও রানারআপ ট্রফি এনে স্কুলের মান বৃদ্ধি করেছে সেইসকল শিক্ষার্থীদের নিয়ে আমাদের ভাল কিছু চিন্তা রয়েছে। তারা সামনে যাতে আরো ভাল খেলা উপহার দিয়ে স্কুলের সুনাম আরো বৃদ্ধি করতে পারে সেদিকে আমাদের নজর থাকবে। আমাদের স্কুলের শিক্ষার্থীদের খেলা দেখে আনন্দিত হয়েছি। তারা একসময়ে জাতীয় পর্যায়ে খেলায় অংশগ্রহন করবে বলে সেই প্রত্যাশা করছি।

 

এসময় আরো উপস্থিত ছিলেন হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য এম এ সাত্তার, আশরাফুল, বিশ্বাস লুৎফর রহমান, সরদার মোহাম্মদ সালাউদ্দিন, সাইফুল ইসলাম জুয়েল প্রধান, স্কুলের প্রধান শিক্ষক হুমায়ন কবির রতন, সহকারী প্রধান শিক্ষক আলেয়া বেগম (প্রভাতী), নাসরিন আহম্মেদ (দিবা), ক্রীড়া শিক্ষক সংকর লাল ঘোষ, নাজমুন নাহার প্রমুখ।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com