গডফাদারকে আমরা ভয় পাইনি: আইভী

 

প্রতিবেদক, প্রেসবাংলা২৪ডটকম: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নিজের মাঝের শক্তিকে বিকশিত করার যে চেষ্টা করছি সেটাই আমাদের বড় শক্তি। এই শহরের বিশাল বড় গডফাদারকে আমরা ভয় পাইনি। রাস্তায় দাড়িয়ে থেকেছি, নয়-দশজন দাড়িয়ে থেকেছে। প্রতি মাসে পনেরো-বিশজন লোক দাড়িয়ে থাকছে মোমবাতি নিয়ে। কিন্তু সেই গডফাদাররা এখন আর এখানে আসতে সাহস পায় না।

 

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর আলী আহাম্মদ চুনকা নগর মিলনায়তন ও পাঠাগারে সাংস্কৃতিক সংগঠন আনন্দধারা’র ৩০ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন,শিল্প ও শিল্পীদের যে শক্তি সেই শক্তির কাছে সকল অপশক্তি পরাজয় বরণ করেছে। আগেও করেছে, এখনও করছে, ভবিষ্যতেও করবে।

 

মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের যে কী বিশাল শক্তি তার প্রমাণ হচ্ছে দীর্ঘ ছয় বছর যাবৎ তারা ত্বকী হত্যার বিচার চাচ্ছে। দীর্ঘদিন নারায়ণগঞ্জে অপশক্তির বিরুদ্ধে এই সাংস্কৃতিক জোট কীভাবে দাড়িয়ে আছে সেটাই তো আশ্চর্য ব্যাপার।

 

তিনি বলেন, আসলে নারায়ণগঞ্জে এই সাংস্কৃতিক সংগঠনটি দীর্ঘদিন যাবৎ করা। এর ইতিহাস বলে শেষ করা যাবে না। আমি তো ষোলো, সতেরো বছর যাবৎ আপনাদের সাথে যুক্ত। বিদেশে পড়াশোনার কারণে খুব বেশি সম্পৃক্ত থাকতে পারিনি। কিন্তু মেয়র হওয়ার পর থেকে আমার সাথে আবার সম্পর্ক তৈরি হয়েছে। আমি আপনাদের প্রতিটি কর্মকান্ডের সাথে সম্পৃক্ত থাকার চেষ্টা করি।

 

সিটি মেয়র বলেন, প্রশ্ন উঠেছিল, দুইশ’ কোটি টাকা দিয়ে কেন আইভী বাতাস খাওয়াবে? আমি বলেছিলাম, নারায়ণগঞ্জের মানুষকে বাতাসই খাওয়াবো, বিশুদ্ধ বাতাস। সেটা কিন্তু হয়েছে। সবকিছুর মূলে এই নারায়ণগঞ্জবাসী। তারা পাশে না দাড়ালে আমরা এসব কাজ করতে পারতাম না।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি লেখক ও গবেষক মফিদুল হক, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের উপদেষ্টা রফিউর রাব্বি, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শংকর রায় প্রমুখ।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com