আমরা রাজনীতি করি মানুষের কল্যাণের জন্য: জুয়েল হোসেন

 

ফতুল্লা প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: ফতুল্লায় স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ আরিফ এর রাজনৈতিক কার্যালয়ের উদ্বোধন করেছেন মহানগর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ জুয়েল হোসেন ।

 

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকালে স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ আরিফ এর রাজনৈতিক কার্যালয়ের উদ্বোধন করেছেন মহানগর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জুয়েল হোসেন।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি জুয়েল বলেন, এই অফিস শুধু রাজনৈতিক কাজেই নয় সমাজের কাজেও ব্যবহার হয় সেই দিকে খেয়াল রাখবেন। সমাজের কোন ব্যাক্তি টাকার জন্য চিকিৎসা করাতে পারছেনা কোন মেয়ে বই কিনতে পারছেনা বা বিয়ে হচ্ছেনা টাকার অভাবে চেষ্টা করবেন তাদেরকে চিহ্নিত করে সাহায্য করার, তাহলে এই অফিসের সার্থকতা আসবে। প্রয়োজনে আমাদের সাহায্য নিবেন আমরা আপনাদের সহযোগিতা করব ইনশাআল্লাহ। আমরা রাজনীতি করি মানুষের জন্য মানুষের কল্যাণের জন্য। আপনারা রাজনৈতিক কার্যক্রম ছাড়াও এই বিষয়টি মাথায় নিয়ে এই অফিসের কার্যক্রম পরিচালনা করবেন। আমাদের মাননীয় এম পি মহোদয় জননেতা একে, এম শামীম ওসমান আমাদেরকে কিছুদিন আগে নির্দেশনা দিয়েছেন তোমরা যে এলাকায় যাও সেই এলাকার মসজিদের কোন সমস্যা আছে কিনা সেই এলাকার ছাত্র ছাত্রীদের কোন ঘরে ফ্যান নেই তারা ব্যবস্থা করা।

 

 

তিনি আরো বলেন, আপনারা আপনাদের সন্তানদের প্রতি খেয়াল রাখবেন যাতে তারা মাদকের সাথে সম্পৃক্ত হতে না পারে। এরা আপনাদের সন্তান, সমাজটা আপনাদের কাজেই আপনাদেরও দায়িত্ব নিতে হবে। সমাজ সুন্দর করার দায়িত্ব রাজনৈতিক, সাংবাদিক, প্রশাসনের একার নয় আপনার, আমার, সকলের। সমাজকে সুন্দর করে গড়ে তোলার দায়িত্ব আমাদের সকলের। আমার অনুরোধ রইল আপনারা নামাজ পড়বেন অপরকে নামাজ পড়তে বলবেন।

 

পরে অনুষ্ঠানে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা মো. শাহিন আলম।

 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ভোরের সমাচারের সম্পাদক আবদুল্লাহ আল মামুন। এছাড়াও উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম জয়, সাংগঠনিক সম্পাদক মুরাদ হোসেন মুক্তার, সহ-প্রচার সম্পাদক উজ্জল চন্দ্র দে, সহ-আইন বিষয়ক সম্পাদক মো: সজিব মোল্লা, কার্য্য-নির্বাহী সদস্য আবুবকর সিদ্দিকী বাবু ও মো: রফিকুল ইসলাম সুমন সহ প্রমূখ।

 

 

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com