না’গঞ্জে অনেক সম্পদশালী লোক আছে: প্রধানমন্ত্রী

 

প্রতিবেদক, প্রেসবাংলা২৪ডটকম: নারায়ণগঞ্জে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবির প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আচ্ছা ঠিক আছে সময় নিয়ে আমরা পরে ব্যবস্থা করে দিবো। নারায়ণগঞ্জে অনেক অর্থশালী, সম্পদশালী লোক আছে। বেসরকারি উদ্যোগে যদি কেউ আসে তবে পারমিশন দিয়ে দিবো।

 

বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নারায়ণগঞ্জ সদর ও রূপগঞ্জ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধনের সময় তিনি একথা বলেন।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমরা আস্তে আস্তে একটি একটি করে উপজেলা বিদ্যুতায়ন করছি। এবার রূপগঞ্জে শতভাগ বিদ্যুতায়ন দেওয়া হল। বিদ্যুতের ঝলক এত করে আরো বেড়ে যাবে এতে কোন সন্দেহ নাই।

 

এ সময় নারায়ণগঞ্জ মহিলা কলেজের সমাজকর্ম বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী আফরোজা আক্তার প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের নারায়ণগঞ্জে যদি একটি বিশ্ববিদ্যালয় থাকতো তাহলে আমাদের জন্য অনেক ভালো হতো।

 

উত্তরে প্রধানমন্ত্রী বলেন, নারায়ণগঞ্জে অনেক অর্থশালী, সম্পদশালী লোক আছে। বেসরকারি উদ্যোগে যদি কেউ আসে তবে পারমিশন দিয়ে দিবো।

 

জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, জেলা পুলিশ সুপার মো. হারুন অর রশীদ, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, জেলা আওয়ামী লীগের আবু হাসনাত শহীদ মো. বাদল প্রমুখ।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com