একক সিদ্ধান্তের প্রতিবাদে ইয়ার্ণ মার্চেন্টের ৬ সদস্যের ওয়াক-আউট

প্রতিবেদক, প্রেসবাংলা২৪ডটকম: সুতা ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন-বাংলাদেশ ইয়ার্ণ মার্চেন্টস এসোসিয়েশনের সভাপতি লিটন সাহার একক সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে সভা থেকে ওয়াক-আউট করেছেন এসোসিয়েট গ্রুপের ৬ সদস্য।

 

রোববার (৮ সেপ্টেম্বর) বিকালে এসোসিয়েশনের কার্যকরী পরিষদের মাসিক সভায় সভাপতির একক সিদ্ধান্তের প্রতিবাদস্বরূপ ওই ৬ জন সভাস্থল ত্যাগ করেন।

 

সভায় উপস্থিত এসোসিয়েট গ্রুপের কয়েকজন সদস্য জানান, এসোসিয়েশনের টানবাজারস্থ কার্যালয়ে ২য় মাসিক সভায় ৬নং এজেন্ডা ছিল এসোসিয়েশনের একটি মাত্র ক্যাটাগরীতে সদস্য অর্ন্তভূক্তি। এসোসিয়েশন জেনারেল ও এসোসিয়েট দুটি গ্রুপ নিয়ে গঠিত। এই এজেন্ডার বিপরীতে মাহফুজুর রহমান খান মাহফুজ এসোসিয়েট গ্রুপ বিলুপ্তির বিরোধিতা করেন। সিনিয়র সহ-সভাপতি অশোক মহেশ্বরী ভবিষ্যতে ভেবেচিন্তে সিদ্ধান্ত নেওয়ার জন্য বলেন। কিন্তু সভাপতি লিটন সাহা অন্যান্য সদস্যদের বক্তব্য উপেক্ষা করে এসোসিয়েট গ্রুপ বিলুপ্তির পক্ষে সিদ্ধান্তে অটল থাকেন। কিন্তু সবাই একইসাথে এসোসিয়েট গ্রুপের ৬জন সদস্য সমস্বরে এই সিদ্ধান্তের প্রতিবাদ করেন। কিন্তু তাতেও লিটন সাহা কোন কর্ণপাত করেননি। পরে এমন স্বৈরাচারী সিদ্ধান্তের প্রতিবাদ জানিয় ওয়াক-আউট করে সভাস্থল ত্যাগ করেন- মাহফুজুর রহমান খান, মকবুল হোসেন, অসীম কুমার সাহা, কামরুল হাসান, খায়রুল কবীর, ফয়সাল আহাম্মদ দোলন।

 

এ বিষয়ে ইয়ার্ণ মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি লিটন সাহা বলেন, এটা তো সংসদ না যে তারা ওয়াক-আউট করবে। তবে তারা ফোরামের সিদ্ধান্ত না মেনে সভাস্থল ত্যাগ করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com