প্রতিষ্ঠাবার্ষিকীতে রাজধানীতে না’গঞ্জ বিএনপি নেতারা

প্রতিবেদক,প্রেসবাংলা২৪ডট কম: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালীতে অংশগ্রহন করেছেন নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সোমবার (২ সেপ্টেম্বর) সকাল থেকেই নারায়ণগঞ্জের বিভিন্ন স্থান থেকে দলীয় নেতাকর্মীরা রাজধানীর নয়াপল্টন বিএনপির কার্যালয়ের আশপাশ এলাকাতে জড়ো হতে থাকেন। এ উপলক্ষে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সমানেসহ আশেপাশের এলাকা এখন লোকে লোকারণ্য।

 

পরবর্তীতে বিকেল ৩টায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে র‌্যালিটি শুরু হয়ে শান্তিনগর মোড়ে এসে শেষ হয়। র‌্যালিতে অংশ নেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ। জেলা বিএনপির নেতৃবৃন্দ দুপুরে নয়াপল্টন সিটি হার্ট কমপ্লেক্সের সামনে জড়ো হয়। পরবর্তীতে জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদের নেতৃত্বে আনন্দ র‌্যালীতে অংশগ্রহন করে। অপরদিকে পল্টন থানার উপরপ্রান্ত থেকে পৃথক ভাবে মহানগর বিএনপির নেতৃবন্দ জড়ো হয়।

 

পরবর্তীতে মহানগর বিএনপির সভাপতি আবুল কালামের নেতৃত্বে মহানগর বিএনপির একাংশ ও সিনিয়র সহ-সভাপতি এড. শাখওয়াত হোসেন খানের নেতৃত্বে মহানগর বিএনপির একাংশ নেতৃবৃন্দ কেন্দ্রীয় কর্মসূচিতে যোগদান করেন। এছাড়াও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নানের নেতৃত্বে সোনারগাঁ থানা বিএনপি। জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম ও মাহবুব রহমানের নেতৃত্বে স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দ। আবুল কাউসার আশার নেতৃত্বে মহানগর স্বেচ্ছাসেবক দল।

 

আহবায়ক এড. এইচ এম আনোয়ার প্রধান ও সদস্য সচিব আমিনুল ইসলামের নেতৃত্বে জেলা মৎসজীবী দল। জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীবের নেতৃত্বে ছাত্রদলের নেতাকর্মীরা আনন্দ র‌্যালীতে অংশগ্রহন করেন।

 

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com