ফতুল্লায় যুবককে পিটিয়ে হত্যা

 

ফতুল্লা প্রতিনিধি, প্রেসবাংলা২৪.কম:  নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় চুরির অভিযোগে জুম্মন প্রকাশ নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় পূর্ব শত্রুতার জের বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (১০ আগস্ট) দুপুর দেড়টার দিকে ফতুল্লা থানার কুতুবপুরের পূর্ব দেলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবক (জুম্মন) কুতুবপুরের দেলপাড়া রঘুনাথপুরের কাইয়ুমের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জুম্মনের সাথে স্থানীয় কিছু লোকের সাথে ঝামেলা চলছিল। শনিবার দুপুর দেড়টার দিকে পূর্ব দেলপাড়া এলাকায় একটি বাড়িতে চুরি করেছে এমন অভিযোগ তুলে তাকে আটক করে প্রতিপক্ষের লোকজন। পরে তারা জুম্মনকে চোর বলে মারধর করতে থাকে। এক পর্যায়ে জুম্মন মারা যায়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে ফতুল্লা মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে নিহত জুম্মন প্রকাশের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক ও চুরির একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন বলেন, জুম্মনের বিরুদ্ধে মাদক ও চুরির মামলা আছে ঠিকই। কিন্তু তাকে যারা পিটিয়ে হত্যা করেছে তারাও খারাপ লোক। পূর্বের শত্রুতার জের ধরেই তাকে পিটিয়ে হত্যা করে তারা। তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না।

আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com