৯ দিনেও মিলেনি স্কুল ছাত্র সাবিদের খোঁজ , মায়ের আর্তনাদ !

ফতুল্লা প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: হারিয়ে যাবার ৯দিনেও স্কুল ছাত্র নাছিমুল ইসলাম সাবিদের খোঁজ মিলেনি। সাবিদের অসহায় মায়ের আর্তনাদ এত দিনেও মিলেনি তার একমাত্র ছেলের সন্ধান।

গত ২৬ জুলাই ফতুল্লার পাগলা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এই ছাত্র নিখোঁজ হয়। ওইদিন সকালে বাসা থেকে বের হবার পরে সাবিদ আর বাসায় ফিরে আসেনি।

বিকাল পর্যন্ত সাবিদকে খুঁজে না পেয়ে সন্ধ্যায় সাবিদের মামা আব্দুর রহমান পিয়েল ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। জিডি নং-১৪৪৫।

তবে স্থানীয়রা জানায়, বিষয়টি প্রেমঘটিত। এলাকায় সাদিকা নামের একটি মেয়ের সাথে তার সর্ম্পক ছিল। গত ২৫ জুলাই সাদিকার চাচী এ ঘটনায় সাবিদকে শাসায়। একপর্যায়ে সাবিদকে থাপ্পড় মারেন সাদিকার মা।

সাবিদের পরিবারের সদস্যদের অভিযোগ, সাদিকার পরিবারের কেউ সাবিদকে অপহরণ করে থাকতে পারে।

তবে এ বিষয়ে উপ-পরিদর্শক মোদাচ্ছের হোসেন প্রেসবাংলাকে জানান, চেষ্টা অব্যাহত আছে। তবে ওর সাথে মোবাইল ফোন না থাকায় ট্রাকিং করা সম্ভব হচ্ছে না। তবে বিষয়টি প্রেমঘটিত হতে পারে। এ বিষয়টিও মাথায় রেখে তদন্ত আগানো হচ্ছে।

নিখোঁজ সাবিদের মা নাসিমা ইসলাম জানান, সাবিদের বাবা সাইফুল ইসলাম বাবুর দু’টো কিডনিই অকেজো। অন্যদিকে ছেলে হারানোর পরে থেকে দু:শ্চিন্তায় তার পরিস্থিতি আরও অবনতি হচ্ছে।

উল্লেখ্য গত ২৬ জুলাই শুক্রবার বেলা এগারোটার পর থেকে সে নিখোঁজ হয়। এরপর থেকে তার কোন হদিস পাওয়া যাচ্ছে না। এতে উদ্বিগ্ন হয়ে পড়েছেন স্কুল চাত্র সাবিদের পরিবারের স্বজনরা। সাবিদ সদর উপজেলার ফতুল্লা থানার পাগলা নয়ামাটি এলাকার সাইফুল ইসলাম বাবুর পুত্র। এ বিষয়ে গত শুক্রবার রাতেই নিখোঁজ সাবিদের মামা আব্দুর রহমান পিয়াল বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরি করেছিলেন যার জিডি নং- ১৪৪৫।

সর্বশেষ দুপুর তিনটার দিকে তাকে পাগলা বাজার এলাকায় স্থানীয়রা দেখতে পান। এ খবর জানার পর সাবিদের ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু-বান্ধবের সাথে যোগাযোগ করলেও তারা সাবিদের নিখোঁজ হওয়ার ব্যাপারে কোন তথ্য দিতে পারে নি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com