শ্রীলঙ্কা এয়ারলাইন্সে ক্রটি, নিরাপদে টাইগাররা !

ক্রীড়া প্রতিবেদক, প্রেসবাংলা২৪ডটকম: ফ্লাইটের আগে  শ্রীলঙ্কা এয়ারলাইন্সে ক্রটি ধরা পরায়  বাংলাদেশ ক্রিকেটদল বড় দূর্ঘটনা থেকে বেঁচে গেল,  নিরাপদে আছেন টাইগাররা । সকাল ৮টায় পাইলট ঘোষণা দেন- বিমানের বাম উইংয়ে সমস্যা দেখা দিয়েছে। তারপর বাংলাদেশ দলের ক্রিকেটারদের নামিয়ে নেওয়া হয় বিমান থেকে। ভাগ্য ভালই বলতে হবে তামিমদের। বিমান আকাশে উড়লে বড় দুর্ঘটনায় পড়তে পারতেন তারা। বিমানটিতে বাংলাদেশ দলের ক্রিকেটাররা ছাড়াও ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

আজ (বৃহস্পতিবার) শ্রীলঙ্কার স্থানীয় সময় সকাল ৭.৪৫ মিনিটে (বাংলাদেশ সময় সকাল ৮.১৫) দেশের উদ্দেশ্যে রওনা দেয়ার কথা ছিলো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। একই বিমানে বাংলাদেশ দলের খেলোয়াড়রা ছাড়াও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কর্মকর্তাগণও  তৈরি ছিলেন।

যথাসময়ে বিমান আকাশে উড়াল দিলে হয়তো বড়সড় দুর্ঘটনার মুখেই পড়তে হতো টাইগারদের। কেননা তামিম-মুশফিকদের বহনকারী শ্রীলঙ্কা এয়ারলাইন্সের ফ্লাইট ইউএল ১৮৯-এ যাত্রা শুরুর খানিক আগেই দেখা দেয় যান্ত্রিক গোলযোগ। সে অবস্থায় বিমান আকাশে উড়লে বড় দুর্ঘটনা ঘটতে পারত বলেই জানিয়েছেন বিমানের পাইলট।

কিন্তু নির্ধারিত সময়েও বিমান না ছাড়লে চিন্তার ছাপ দেখা দেয় সবার মাঝে। মিনিট পনেরো বাদে পাইলট জানান এ যাত্রার বিমানের বাম উইংয়ে সমস্যা দেখা দিয়েছে। যে কারণে নির্ধারিত সময়ে উড়াল দেয়া সম্ভব হয়নি।

তাই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জন্য নতুন একটি ফ্লাইট দেয়া হয়। যেটি ছাড়ার কথা ছিলো বাংলাদেশ সময় সকাল ১০.১৫ মিনিটে। তবে সেটিও যথাসময়ে ছাড়া যায়নি। শেষতক বাংলাদেশ সময় সকাল ১০.৫০ মিনিটে দেশের উদ্দেশে রওনা হয়েছেন টাইগাররা।

শ্রীলঙ্কায় তিন ম্যাচ ওয়ানডে সিরিজে খেলতে গিয়েছিল বাংলাদেশ দল। কিন্তু হতাশা সঙ্গী করে ফিরছে তারা। সিরিজের প্রথম ম্যাচে ৯১ রানে হারে শুরু। এরপর দ্বিতীয় ম্যাচে ৭ উইকেটে আর শেষ ম্যাচে ১২২ রানে হার নিয়ে হোয়াইটওয়াশড টাইগাররা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com